বোতল ক্যাপ চ্যালেঞ্জে সালমান খান, ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। এর আগে সুইমিংপুলে লাফ, ঘোড়ার সঙ্গে দৌড়ের পাশাপাশি পারিবারিক আড্ডার বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন সালমান। সেগুলো অন্তর্জালে ঝড় তুলছে। এবার বোতল ক্যাপ চ্যালেঞ্জ গ্রহণ করলেন ভাইজান।

বোতল ক্যাপ চ্যালেঞ্জ নেওয়ার একটি ভিডিও সোশ্যালে শেয়ার করেছেন সালমান খান। সেখানে দেখা যাচ্ছে, বোতলের ক্যাপে কিক মারার আগে থেমেছেন সালমান। তারপর ফুঁ দিয়ে সেই ক্যাপ উড়িয়ে দিচ্ছেন তিনি। বোঝাই যাচ্ছে, আগেই ক্যাপটি খোলা ছিল।

ভিডিওটিতে আরো দেখা যাচ্ছে, ক্যাপ খোলার পর সেই বোতলের পানি পান করছেন ‘কিক’ তারকা সালমান। ভিডিওটি শেষ হয়েছে ‘পানি বাঁচাও’ বলে। মজার ভিডিও শেয়ার দিয়েও এই সুপারস্টার একটি জনসচেতনতামূলক বার্তা দিলেন।

দেখুন ভিডিওতে :

ইনস্টাগ্রামে শেয়ার করা সালমানের ভিডিওটি এ পর্যন্ত ৪৭ লাখ ৩৬ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেন টুইটার হ্যান্ডেলেও। সেখানে পাঁচ লাখ ২৯ হাজারের বেশিবার দেখা হয়েছে।

এক সপ্তাহ ধরে অনলাইনে ট্রেন্ড তালিকার শীর্ষে বোতল ক্যাপ চ্যালেঞ্জ। বলিউড তারকাদের মধ্যে অক্ষয় কুমার, টাইগার শ্রফ, সিদ্ধার্থ মালহোত্রা, পরিণীতি চোপড়া ও সুস্মিতা সেন এ চ্যালেঞ্জে অংশ নিয়েছেন।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত।

প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে তাঁকে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। সূত্র : ইন্ডিয়া টিভি