Beta

সুন্দরীর সঙ্গে তুলনায় খেপলেন আরেক সুন্দরী!

১৫ জুলাই ২০১৯, ১২:৩৩

অনলাইন ডেস্ক
ভারতের দুই টিভি তারকা হিনা খান ও শিবাঙ্গী যোশি। ছবি : সংগৃহীত

বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত ভারতের ছোটপর্দার জনপ্রিয় তারকা হিনা খান। চলচ্চিত্র দুনিয়ায় প্রবেশের আগেই কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হেঁটে ঝড় তুলেছিলেন এ আবেদনময়ী। সেখানে নিজের সিনেমার পোস্টারও উন্মোচন করেছিলেন হিনা।

হিনাকে সর্বশেষ টিভি শো ‘কৌসুতি জিন্দেগি কে টু’-তে দেখা গেছে, যেখানে তিনি স্টাইলিশ ভ্যাম্পায়ারের চরিত্রে অভিনয় করেছেন।

টিভি ধারাবাহিকের পোকা যাঁরা, তাঁরা জানেন, স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন হিনা খান। এই ধারাবাহিকই হিনার নাম ঘরে ঘরে পৌঁছে দেয়। পরে ভিন্ন কিছু করার অভিপ্রায়ে এই শো থেকে বেরিয়ে যান হিনা। হিনা ছেড়ে যাওয়ার পর তাঁর স্থলে প্রধান নারীচরিত্রে আসেন আরেক রূপসী শিবাঙ্গী যোশি। শিবাঙ্গী ও হিনার রয়েছে দারুণ সম্পর্ক।

কিন্তু বিপত্তি বেঁধেছে অন্য জায়গায়। একটি বিনোদন পোর্টাল হিনা ও শিবাঙ্গীকে তুলনা করে খবর ছেপেছে। আর তাতেই খেপেছেন হিনা। তাঁর সাফ জবাব, ‘বন্ধ করো এইসব।’

ওই বিনোদন পোর্টালটি দুজনের ফ্যাশন সেন্স নিয়ে তুলনা করে প্রতিবেদন ছাপায়। প্রতিবেদনে লেখা হয়, ফ্যাশনে শিবাঙ্গীর চেয়ে সেরা হিনা। এতেই ক্ষিপ্ত হন তিনি।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ওই পোর্টালটিকে তুলাধোনা করেছেন হিনা খান। লিখেছেন, দুজন স্বতন্ত্র মানুষের সঙ্গে তুলনা চলে না। দুজনের যাত্রাও ভিন্ন। একজনের সঙ্গে তুলনা করে অন্যকে ছোট করা ভব্যতার মধ্যে পড়ে না। শিবাঙ্গীকে ‘সুন্দরী’ বলেও স্বীকার করেন হিনা।

হিনা খান এখন তাঁর আগামী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। পাহাড়ে শুটিং করেছেন তিনি। তবে স্থানের নাম প্রকাশ করেননি। এই অভিনেত্রীকে হুসেইন খান পরিচালিত ‘লাইনস’ সিনেমায় দেখা যাবে, যেখানে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালালও। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement