দিশার ব্যাকফ্লিপে নেট দুনিয়ার চোখ কপালে!

Looks like you've blocked notifications!
বলিউড তারকা দিশা পাটানি। ছবি : সংগৃহীত

শরীরচর্চা ভালোবাসেন দিশা পাটানি—এটা কারো অজানা নয়। আর সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি তুমুল জনপ্রিয়, এটাও জানা কথা। সোশ্যালে দিশা যে ছবি বা ভিডিওই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই। এবারও হলো। তবে এবার তাঁর ব্যাকফ্লিপে অবাক ভক্তকুল। দিশার ফিটনেসে নেটিজেনদের মুখে একটা শব্দ—ওয়াও!

সর্বশেষ সিনেমা ‘ভারত’-এ শরীরচর্চাবিদের ভূমিকায় দেখা গিয়েছিল দিশা পাটানিকে। সিনেমার জন্য তাঁকে বহু স্টান্ট রপ্ত করতে হয়েছে। ব্যাকফ্লিপও শিখেছেন। আর সেটাই ভক্তদের করে দেখালেন এ লাস্যময়ী।

সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার ‘স্লো মোশন’ গানে তাঁর সঙ্গে নেচে রীতিমতো ঝড় বইয়ে দেন দিশা পাটানি। এ গানে হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দেন দিশা। বক্স অফিসে এ ছবি ২০০ কোটির মাইলফলক অতিক্রম করেছে। স্বভাবতই হাওয়ায় ভাসছেন। এখন তিনি মোহিত সুরি পরিচালিত ‘মালাঙ্গ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিশা তাঁর ব্যাকফ্লিপ ভিডিও প্রকাশ করেছেন। ভিডিওটি ভক্তদের মন জয় করে নিয়েছে। এক ভক্ত প্রশংসা করে লিখেছেন, ‘ওয়াও।’ আরেকজন লিখেছেন, ‘তুমিই এটা পারো, ম্যাম।’ আরেক ভক্ত বেশ উদ্বিগ্ন। কারণ হামেশাই শুটিং সেটে আহত হন দিশা। ভক্তের উদ্বেগ, ‘কিন্তু সাবধানে করো। আমি তোমার অনেক বড় ভক্ত।’

দেখুন ভিডিওটি :

ইনস্টাগ্রামে দিশার ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখ ৮৯ হাজারের বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি প্রকাশ করেছেন।

দিশা পাটানির আগামী সিনেমা ‘মালাঙ্গ’। সুপারহিট ‘আশিকি টু’র পরে ফের একসঙ্গে কাজ করছেন মোহিত সুরি ও আদিত্য রায় কাপুর। আদিত্য ও দিশা ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনিল কাপুর ও কুনাল খেমু। সূত্র : ডিএনএ