Beta

তখন গর্ভে এ নায়িকা, মা খুব ধূমপান করতেন!

১৪ জুলাই ২০১৯, ২০:৩৮

অনলাইন ডেস্ক
বলিউড তারকা আলিয়া ভাট ও তাঁর মা সোনি রাজদান। ছবি : সংগৃহীত

একসময় দাপুটে অভিনেত্রী ছিলেন বলিউড তারকা আলিয়া ভাটের মা সোনি রাজদান। ছিলেন তুমুল জনপ্রিয়। নব্বইয়ের দশকে বহু সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করেছেন সোনি। তিনি জানালেন, মেয়ে আলিয়া যখন গর্ভে, তখন প্রচুর ধূমপান করতে হয়েছিল তাঁকে!

১৯৯৩ সালে মহেশ ভাট পরিচালিত শ্রীদেবী ও সঞ্জয় দত্ত অভিনীত ‘গুমরাহ’ ছবিতে দেখা গিয়েছিল সোনি রাজদানকে। ছবিতে জেলবন্দির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তাঁর অভিনয় ভালোবাসতেন মহেশ ভাট। অভিনয়ে মুগ্ধ হয়েই সোনির প্রেমে পড়েছিলেন এ পরিচালক।

সম্প্রতি ‘গুমরাহ’ সিনেমার সেই দিনগুলোর কথাই স্মরণ করেছেন সোনি রাজদান।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘আমার অন্যতম পছন্দের ছবি। আমার চরিত্রটি খুব প্রশংসা পেয়েছিল। অবিশ্বাস্য রকম দারুণ শ্রীদেবীর সঙ্গে অভিনয় করাটা ভীষণ আনন্দদায়ক ছিল। কী দারুণ সেই মুহূর্তগুলো। ওই ছবিতেই নিজের চরিত্রের জন্য আমাকে প্রচুর ধূমপান করতে হয়েছিল, অথচ সে সময় জানতামই না আমার গর্ভে রয়েছে আলিয়া।’

আলিয়া ভাট ছাড়াও সোনি রাজদান ও মহেশ ভাটের শাহিন ভাট নামে আরেক কন্যাসন্তান রয়েছেন। এ ছাড়া মহেশ ভাটের প্রথম স্ত্রী কিরণ ভাটের রয়েছে দুই সন্তান পূজা ভাট ও রাহুল ভাট।

এদিকে, আলিয়া ভাটকে সর্বশেষ ‘কলঙ্ক’ সিনেমায় দেখা গেছে। এতে তিনি জুটি বেঁধেছিলেন বরুণ ধাওয়ানের সঙ্গে। করণ জোহরের এ ছবি বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। তাঁকে আগামীতে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। এতে তিনি জুটি বেঁধেছেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। সূত্র : জি নিউজ

Advertisement