Beta

নেহা কক্করের নাচে অন্তর্জালে আগুন!

১৪ জুলাই ২০১৯, ১৭:২৯

অনলাইন ডেস্ক
ফের নেচে অন্তর্জাল কাঁপালেন নেহা কক্কর। ছবি : সংগৃহীত

বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর যে অন্তর্জাল তারকা, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি যে ছবি বা ভিডিওই শেয়ার করেন না কেন, তা ভাইরাল হবেই।

নেহা যে শুধু গানই গান, এমন নয়। নাচতেও ভালোবাসেন। সম্প্রতি নেহা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন, যেটি অন্তর্জালে ঝড় তুলেছে। আর একদিন পরই মুক্তি পাচ্ছে নেহার নতুন গান ‘সরি’। গানটিতে নেহার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন পাঞ্জাবের সংগীতশিল্পী মনিন্দর বাত্তার। সেই গানটির প্রচারণার লক্ষ্যে এ ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, সামনে দাঁড়িয়ে আছেন মনিন্দর। আর তাঁর পেছনে গাড়ির ওপর দাঁড়ানো নেহা। নেপথ্যে বাজছে ভাই টনি কক্করের গান ‘ধিমি ধিমি’। তার তালে নাচছেন নেহা। অবশ্য তার আগে দুজনকেই কানে ধরে ‘সরি’ বলতে দেখা যায়!

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভক্তহৃদয়ে ঝড় বয়ে যায়। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ১৬ লাখ ৬৯ হাজারের বেশিবার দেখা হয়েছে। ভক্তরা ইউটিউবেও ভিডিওটি প্রকাশ করেছে।

দেখুন ভিডিওটি :

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে নেহার রয়েছে অগণিত ভক্ত। এই মাধ্যমে তাঁর অনুসরণকারী ২৪.৫ মিলিয়ন।

বলিউডে এখন তুমুল জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে।

অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর সম্প্রতি বহুবার খবরের শিরোনাম হয়েছেন নেহা কক্কর। বিচ্ছেদের কথা স্মরণ করে একটি নাচের রিয়েলিটি শোতে কান্নায় ভেঙে পড়েন নেহা। সেই দৃশ্য তাঁর ভক্তদের হৃদয় নাড়িয়ে দিয়েছিল। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement