স্বামীর জন্য রাঁধলেন প্রিয়াঙ্কা, ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
ইতালিতে নিকের সঙ্গে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। ছবি : সংগৃহীত

দুজনই চরম ব্যস্ত। তবু সময় পেলেই স্বামী বা পরিবারের অন্য সদস্যদের সঙ্গে অবসর কাটাতে দেখা যায় সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকে। এবারও তাই করলেন।

বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার-অভিনেতা নিক জোনাস বিনোদন অঙ্গনের অন্যতম সেরা জুটি। তাঁদের খ্যাতি বিশ্বজোড়া। এ যুগলের যে ছবি বা ভিডিওই প্রকাশ হোক, তা মুহূর্তে ভাইরাল।

সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নিক জোনাসের ভাই জো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নার। জো ও সোফি এখন তাঁদের মধুচন্দ্রিমার পরিকল্পনায় ব্যস্ত। এরই মাঝে ইতালিতে নিকের সঙ্গে একান্তে ছুটি কাটাতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। অবসর বিনোদনটাও করছেন রোমান্টিকভাবেই।

এর আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন নিক জোনাস। সেখানে দেখা যায়, গানের ছন্দে নিক-প্রিয়াঙ্কার নাচ। কালো স্বল্পবসনায় যথারীতি উষ্ণ প্রিয়াঙ্কা। আর নিক পরেছেন টি-শার্ট-ডেনিম। তখন সূর্য অস্ত যাচ্ছে। লাল আভা আছড়ে পড়ছে নিক-প্রিয়াঙ্কার শরীরজুড়ে। এমন স্নিগ্ধ দৃশ্যে তাঁদের মনোহরী নাচ। ভিডিওটি যথারীতি ভাইরাল হয়।

এখানেই শেষ নয়, ইতালিতে একসঙ্গে কাটানো ডেট নাইটও কম রোমান্টিক হলো না প্রিয়াঙ্কা-নিকের। প্রিয়াঙ্কা ও নিক দুজনে মিলে পাস্তা বানালেন। সেটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিক। ভিডিওটিও ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এ পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ১৮ লাখ ৬৫ হাজারের বেশিবার। এ ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি ছড়িয়ে দিয়েছে।

দেখুন ভিডিওটি :

যা হোক, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। আরো জানিয়েছেন, এ ছবির প্রচারেও অংশ নেবেন না। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : জি নিউজ