Beta

‘অল্পের জন্য রক্ষা, মনে হচ্ছিল পুড়েই মারা যাব’

০৬ জুলাই ২০১৯, ১৩:৫৩

‘ক্যান্ডেল লাইট’ টেলিছবির শুটিংয়ে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন নায়িকা পপি। বর্তমানে নিজের বাসায় বিশ্রাম নিচ্ছেন। এনটিভি অনলাইনকে এমনটিই জানিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত  এই অভিনেত্রী। ‘ক্যান্ডেল লাইট’ শিরোনামের টেলিছবিটি নির্মাণ করছেন পরিচালক শাহীন। পপির সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক আমিন খান।

পপি এনটিভি অনলাইনকে বলেন, “শুটিংয়ের প্রয়োজনে প্রচুর ক্যান্ডেল লাইট জ্বালানো হয়েছিল। ঘর, সিঁড়ি সবখানে ক্যান্ডেল লাইট। শট দেওয়ার জন্য আমি সিঁড়ি দিয়ে নিচে নামছি, হটাৎ দেখি আশপাশে চিৎকার। পেছনে চেয়ে দেখি আমার জামায় আগুন লেগে গেছে। প্রচনণ্ড ভয় পেয়ে যাই আমি। ইউনিটের সবাই মিলে আমার কাপড়ে লেগে যাওয়া আগুন নেভায়। এ সময় ‘ক্যান্ডেল লাইট’ টেলিছবির পরিচালক শাহীন ভাইয়ের হাত পুড়ে যায়।”

পপি আরো বলেন, ‘আমি অনেক বেশি ভয় পেয়েছিলাম। অল্পের জন্য রক্ষা পেয়েছি, আমি মনে করেছিলাম আজ আগ্নিকাণ্ডে পুড়েই মারা যাব। এত দিন ধরে কাজ করছি, কিন্তু এমন ঘটনা আগে কখনো ঘটেনি। আমার পায়ে আগুনের আচ লাগলেও আমার শরীর পুড়েনি। তবে ভয় থেকে সেদিনই আমার জ্বর চলে আসে। বর্তমানে আমি বাসায় বিশ্রাম নিচ্ছি, গায়ে একশয়ের ওপরে জ্বর। সবার দোয়া আর ভালোবাসায় আমার কিছু হয়নি। সবাই আমার জন্য আরো বেশি বেশি দোয়া করবেন।’    

চিত্রনায়িকা পপি সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ শেষ করেছেন। এই ছবিতে আমিন খানের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন। 

পপি এ ছাড়া কাজী আমিনুল ইসলাম পরিচালিত ‘সেভ লাইফ’, আরিফুর জামান আরিফ পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতেও অভিনয় করছেন। এই দুটি ছবিতে তার নায়ক ফেরদৌস।

অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’ ও তৌহিদ মিটুলের ‘গার্ডেন গেম’ ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মধ্যে আলোচিত ও প্রশংসিত হয়েছেন পপি। মাঝেমধ্যে এই তারকার বিজ্ঞাপনেও দেখা মিলে।

Advertisement