Beta

খোঁচা মারলেন কঙ্গনার বোন, উচিত জবাব বরুণের

০৩ জুলাই ২০১৯, ২২:৪৩

অনলাইন ডেস্ক
বরুণকে খোঁচা মারলেন কঙ্গনার বোন রঙ্গলি। ছবি : সংগৃহীত

বলিউডে ‘ঠোঁটকাটা’ বলে সুপরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। কিন্তু অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, বোনকেও ছাড়িয়ে যাবেন রঙ্গলি চান্দেল। একের পর এক তারকাকে খোঁচা মারতে আপাতত তাঁর জুড়ি মেলা ভার। তবে এবার উচিত জবাব পেলেন!

গত রাতে মুক্তি পায় কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’র ট্রেইলার। বি-টাউন তারকাদের মধ্যে বরুণ ধাওয়ানই সম্ভবত প্রথম, যিনি ট্রেইলার সঙ্গে সঙ্গে দেখে ফেলেছেন। শুধু তাই নয়, দেখার পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়াও জানিয়েছেন।

ট্রেইলার দেখার পর টুইটার-বার্তায় বরুণ ধাওয়ান লিখেছেন, সিনেমাটি বেশ মজার হবে। প্রধান ও সহায়ক অভিনেতা নির্বাচনও যে যুতসই হয়েছে, তাও জানান। চিত্রনাট্যেরও প্রশংসা করেন।

তবে  বরুণ ধাওয়ান তাঁর বার্তায় কোনো অভিনেতার নাম উল্লেখ করেননি। আর সেই সুযোগ হাতছাড়া করেননি কঙ্গনার বোন রঙ্গলি চান্দেল। কঙ্গনার নাম উল্লেখ না করায় এক টুইটে ‘বদলাপুর’ অভিনেতাকে বিদ্রুপ করেন রঙ্গলি।

খোঁচা মেরে রঙ্গলি লেখেন, ‘কঙ্গনার নাম লিখে দিন স্যার! ওই ছবি করতে অনেক পরিশ্রম হয়েছে।’

রঙ্গলির জবাবে ফিরতি বার্তায় বরুণ ধাওয়ান লিখেছেন, সতীশ স্যার, হুসেইন, রাজ ও বিশেষ করে কঙ্গনার কথাই ওই ‘লিড কাস্ট’ শব্দে বোঝানো হয়েছে। শুভ কামনা।

এর আগে রণবীর কাপুর ও তাঁর প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে ‘বিদ্বেষপ্রসূত’ টুইট করে আলোচনায় এসেছিলেন কঙ্গনা ও তাঁর বোন রঙ্গলি।

যা হোক, প্রকাশ কোবেলামুদি পরিচালিত’ জাজমেন্টাল হ্যায় কিয়া’ মানসিক স্বাস্থ্য ও হ্যালুসিনেসন নিয়ে নির্মিত। এর আগে নাম দেওয়া হয়েছিল ‘মেন্টাল হ্যায় কিয়া’, পরে তাতে পরিবর্তন আনা হয়। ছবিতে আরো রয়েছেন সতীশ কৌশিক ও অম্রুতা দস্তুর। বড়পর্দায় উঠবে আগামী ২৬ জুলাই। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement