Beta

বলিউডে ২৭ বছর, ভক্তদের শুভেচ্ছাসিক্ত শাহরুখ

২৫ জুন ২০১৯, ১৬:৫১

অনলাইন ডেস্ক
বলিউডের বাদশাহ শাহরুখ খান। ছবি : সংগৃহীত

হিন্দি চলচ্চিত্র অঙ্গনে দীর্ঘ ২৭ বছরের গৌরবময় যাত্রা সম্পন্ন করলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। প্রখর ব্যক্তিত্ব আর গালের আদুরে টোলপড়া হাসি দিয়ে আজও কোটি ভক্তের হৃদয় জয় করে চলেছেন ‘রোমান্সের রাজা’ খ্যাত এ অভিনেতা।

ভক্তদের মনোরঞ্জন করতে এই ২৭ বছর অবিরাম পরিশ্রম করে গেছেন শাহরুখ খান। ‘ডন’ থেকে আশাহত প্রেমিক ‘ম্যায় হু না’, ‘জিরো’র বামন থেকে ‘রা ওয়ান’-এ সুপারহিরো—সব চরিত্রেই কী দারুণভাবে নিজেকে তুলে ধরেছেন কিং খান। বলিউডে ২৭ বছরের দীর্ঘ যাত্রায় পাশে ছিলেন সিনেপ্রেমী ভক্তরা। আজ সামাজিক যোগাযোগমাধ্যম ভাসছে এ নায়কের বন্দনায়। অসংখ্য ভক্ত শেয়ার করছেন তাঁদের প্রিয় ভিডিও ক্লিপ ও ছবি।

নিজের পছন্দের তারকাকে ফের বড়পর্দায় দেখতে মুখিয়ে আছেন শাহরুখ খানের ভক্তরা। কিন্তু কবে যে তিনি শুটিংয়ে ফিরবেন, দিনক্ষণ জানাচ্ছেন না। কিং খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবি বক্স অফিসে সুপারফ্লপ হয়েছিল। এরপর আর সিনেমা করতে ‘হৃদয়ের সাড়া’ পাচ্ছেন না বলিউডের বাদশাহ।

শাহরুখের হাতে বেশ কয়েকটি প্রকল্প এলেও কোনো সিনেমার সঙ্গেই এখনো চুক্তি করেননি। এই মহাতারকা বললেন, আপাতত কোনো সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার ইচ্ছে নেই তাঁর। নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে চান তিনি।

সম্প্রতি একটি বিনোদন পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে ৫৩ বছর বয়সী শাহরুখ খান বলেছেন, ‘আপাতত আমার হাতে কোনো সিনেমা নেই। কোনো সিনেমায় কাজ করছি না। সাধারণত যেটা হয়, কোনো সিনেমা শেষ হওয়ার পর নতুন সিনেমায় কাজ শুরু করতে আমার তিন-চার মাস লাগে। কিন্তু এবার তেমনটা অনুভব করছি না। আমার মন সাড়া দিচ্ছে না।’

‘আমার মনে হচ্ছে, এর চেয়ে সিনেমা দেখা, গল্প শোনা, আরো বেশি বই পড়া উচিত। আমার সন্তানরা এখন কলেজ পর্যায়ে... আমার মেয়ে কলেজে যাচ্ছে, ছেলের লেখাপড়া শেষ হওয়ার পথে। আমি চাই পরিবারকে অধিক সময় দিতে,’ যোগ করেন শাহরুখ।

এর আগে পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল, ভারতের নভোচারী রাকেশ শর্মার জীবনীভিত্তিক সিনেমায় কাজ করবেন শাহরুখ খান। পরে নিজেকে প্রত্যাহার করে নেন তিনি। গুঞ্জন, এই সিনেমায় শাহরুখের পরিবর্তে ভিকি কুশল কাজ করবেন। যা হোক, চলচ্চিত্রে শাহরুখের ফেরার অপেক্ষায় ভক্তরা। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement