Beta

জন্মদিনে শাশুড়িকে ‘লাভ ইউ’ বললেন নিক!

১৭ জুন ২০১৯, ১৭:০৬

অনলাইন ডেস্ক
জন্মদিনে মধু চোপড়াকে শুভেচ্ছা জানালেন নিক-প্রিয়াঙ্কা। ছবি : সংগৃহীত

শাশুড়ি মধু চোপড়ার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন নিক জোনাস। মাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে ও জামাইয়ের আদুরে বার্তায় সিক্ত ডা. মধু চোপড়া।

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হিন্দু ও খ্রিস্টান রীতিতে গাঁটছড়া বাঁধেন মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস ও বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা যুক্তরাষ্ট্রে বাস করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে আজ শাশুড়ির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়ে নিক জোনাস লিখেছেন, ‘শুভ জন্মদিন। আপনাকে ভালোবাসি!’

ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে তোলা ছবি শেয়ার দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘সেরা বার্থডে গার্ল। তোমাকে ভালোবাসি, মা।’ তাঁদের দুজনের ছবিই অন্তর্জালে ভাইরাল হয়েছে।

গতকাল ছিল বাবা দিবস। প্রয়াত বাবা অশোক চোপড়া ও শ্বশুর পল কেভিন জোনাসের উদ্দেশে আদুরে বার্তা দেন প্রিয়াঙ্কা। ভালোবাসা ও উষ্ণতা দিয়ে মেয়ে হিসেবে গ্রহণ করার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেন শ্বশুরের প্রতি।

মায়ের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম

আগামীতে প্রিয়াঙ্কাকে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে দেখা যাবে। শুটিং শেষও করেছেন।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। ১১ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement