Beta

বুড়ো বয়সে বাবার চেহারা পেতে চান সালমান

১৬ জুন ২০১৯, ২১:২৫

অনলাইন ডেস্ক
বাবা সেলিম খানের সঙ্গে সালমান খান। ছবি : টুইটার

নতুন ছবি ‘ভারত’-এ ৭০ বছরের বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। এই অভিনেতা বলেছেন, তিনি তাঁর বাবার মতো হতে চান। তাঁর বিশ্বাস, বুড়ো বয়সে তিনি লেখক সেলিম খানের চেহারা পাবেন।

সালমান খান আরো বলেছেন, এই বৃদ্ধ বয়সেও তাঁর বাবা জিমে যান। পাইলেটস করেন। ভারোত্তোলনও করেন।

আজ বিশ্ব বাবা দিবস। বলিউড তারকারাও তাঁদের বাবার উদ্দেশে আবেগঘন বার্তা দিচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখছেন মনের কথা।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে সালমান বলেছেন, ‘আমার মনে হয়, ওই বয়সে আমি দেখতে উনার মতোই হব। বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে তিনি এখনো তিন চক্কর হাঁটেন, পাইলেটস করেন, যোগব্যায়াম করেন এবং অল্পবিস্তর ভারোত্তোলনও করেন।’ বাবাকে ‘সবচেয়ে ঠাণ্ডা মস্তিষ্কের’ আখ্যা দেন সালমান।

সালমান আরো জানান, ‘ভারত’ সিনেমাটি দেখে তাঁর বাবা বলেছিলেন, ‘যাও, নিশ্চিতে ঘুমাও গে। তোমার সিনেমা হিট।’

গত ৫ জুন মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নেয়। আর শুরুর দিনগুলোতে তার প্রভাব পড়ে বক্স অফিসে। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। এ পর্যন্ত আয় ১৮২ কোটি রুপির বেশি।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত এ সিনেমায়। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement