Beta

গায়ে হলুদে বাবাকে জড়িয়ে কাঁদলেন নুসরাত

১৬ জুন ২০১৯, ১৩:৪৩

অনলাইন ডেস্ক

সব বাবার কাছেই মেয়ে রাজকন্যা। নুসরাতও তাই। আর মাত্র কয়েক দিন পরেই নিখিল জৈনকে বিয়ে করতে চলেছেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী তথা সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ নুসরাত জাহান। গেল শুক্রবার তাঁর কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরাত।

সেই আবেগঘন মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করেছেন নুসরাত জাহান। নুসরাতের সঙ্গে আবেগী তাঁর ভক্তরাও।

ছবিতে দেখা যাচ্ছে, গায়ে হলুদ মেখে বাবাকে জড়িয়ে ধরে রয়েছেন কান্নারত নুসরাত। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমাকে মানবিকতা শিখিয়েছ। আমার খুশির জন্য সবকিছু করেছ। আমি কখনো তোমাকে ও তোমার আদর্শকে ছোট করব না। তোমাকে খুব ভালোবাসি, বাবা। সব মেয়ে যেন তোমার মতো বাবা পায়। হ্যাপি ফাদার্স ডে!’

আজ বিশ্ব বাবা দিবস। সামাজিক যোগযোগমাধ্যমে তারকারা বাবাকে শুভেচ্ছাসিক্ত করছেন। লিখছেন আবেগময় বার্তা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, নুসরাত-নিখিলের বিয়ের কার্ড ও বিয়ের চার দিনের অনুষ্ঠানসূচি এরই মধ্যে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। বিয়ের রীতি মেনে হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান।

তুরস্কের বোদরুম শহরে বসছে বিয়ের আসর। আজ ভোরে রওনা দিয়েছেন বর-কনে। বিয়ের অনুষ্ঠান চলবে আগামীকাল (১৭ জুন) থেকে ২১ জুন পর্যন্ত।

আনন্দবাজার প্রতিবেদনে জানিয়েছে, বিয়েতে নুসরাত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা।

প্রতিটি অনুষ্ঠানেই থাকছে খাওয়া-দাওয়ার ব্যাপক আয়োজন। বিয়ের দিন মেন্যুতে থাকছে স্থানীয় কুইজিন ও ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনো জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নবদম্পতি।

Advertisement