Beta

বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যালে মৌসুমী-সানি

১৪ জুন ২০১৯, ১৬:২৭

বিনোদন প্রতিবেদক

নিউইয়র্কের কুইন্স প্যালেসে আজ সন্ধ্যায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যাল। এতে অংশ নিচ্ছেন জনপ্রিয় তারকা জুটি মৌসুমী ও ওমর সানি। গতকাল তাঁরা আমেরিকা পৌঁছান। এর আগে গত মঙ্গলবার রাতে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আমেরিকার উদ্দেশে রওনা করেন তাঁরা।

এ বিষয়ে ওমর সানি বলেন, ‘আজ ১৪ জুন নিউইয়র্কের কুইন্স প্যালেসে বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যালে আমি ও মৌসুমী অংশ নেব। এটি একটি চ্যারিটি শো। মূলত এই শোতে অংশ নেওয়ার জন্যই আমেরিকায় এসেছি। গতকাল আমরা এখানে পৌঁছানোর পর বাংলাদেশিরা আমাদের রিসিপ করেছেন। আসলে যাঁরা দেশের বাইরে থেকে অক্লান্ত পরিশ্রম করেন, তাঁদের একটু আনন্দ দিতে পারলে নিজের শিল্পীজীবন সার্থক মনে হয়। সবাই দোয়া করবেন আমরা যেন অনুষ্ঠানটি শেষ করে সুস্থ অবস্থায় দেশে ফিরতে পারি।’

প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘অনেক দিন পর এ ধরনের একটি শোতে অংশ নিচ্ছি। তাই অনেক ভালোই লাগছে। এখানে কিছুদিন থাকার ইচ্ছে আছে। আশা করি, আগামী সপ্তাহে ঢাকায় ফিরব।’

ওমর সানি ও মৌসুমী অভিনীত ‘নোলক’ ছবিটি এবারের ঈদে মুক্তি পেয়েছে। এ ছবিতে তাঁরা দুজনই শহরের নামকরা উকিলের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে শাকিব খান ও ববি মূল চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি মুক্তির পর বেশ সাড়া পাচ্ছেন বলে জানান ওমর সানি ও মৌসুমী।

ওমর সানি-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ছিল ‘দোলা’। এটি ১৯৯৪ সালে মুক্তি পায়। এরপর একই জুটি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘আত্ম-অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’, ‘স্নেহের বাঁধন’ ইত্যাদি।

Advertisement