Beta

সালমানের ‘আয়া না তু’ শুনে অশ্রুসিক্ত ভক্তরা

১১ জুন ২০১৯, ১৯:২৪

অনলাইন ডেস্ক
‘আয়া না তু’ গানের দৃশ্যে সালমান খান। ছবি : সংগৃহীত

সুপারস্টার সালমান খান অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত হিন্দি সিনেমা ‘ভারত’। আর এটা বলা নিরাপদ, একমুহূর্তের জন্য এ ছবি হতাশ করেনি। বক্স অফিসেও তার প্রমাণ মিলছে। এবার নির্মাতারা এ ছবির ‘আয়া না তু’ গান মুক্তি দিলেন। আবেগভরা এ গান শুনলে যে কারো চোখ ভিজে উঠবে!

বাবার প্রতি সন্তানের ভালোবাসা, বিচ্ছেদ মেশানো এ গান হৃদয় ছুঁয়েছে সালমান-ভক্তদের। ভারত-পাকিস্তান ভাগের সময় কীভাবে বাবা-সন্তান জ্যাকি শ্রফ-সালমান খান আলাদা হয়ে যান, সেই বর্ণনা আছে গানের শুরুতে। গানের কথা আর মধুর সুর হৃদয় বিগলিত করে।

দেখুন ভিডিওটি :

ভিডিওতে সালমান খানকে বিধ্বস্ত দেখা যাচ্ছে। পারিবারিক সদস্য হারানোর প্রতিবাদে শামিল ক্যাটরিনা কাইফ ও সুনীল গ্রোভার। সালমানকে সান্ত্বনা দেন দুজন। হারানো বাবাকে ফিরে পাওয়ার শেষ আশাটুকুও হয়তো ছেড়ে দিয়েছেন সালমান, কিন্তু সেই আবেগময় মুহূর্তে বন্ধুত্বের হাত বাড়ান ক্যাটরিনা-সুনীল।

সালমান খান, ক্যাটরিনা কাইফ আর আলি আব্বাস জাফরের যৌথতা যে সিনেপ্রেমীরা বারবার লুফে নেবেন, ‘ভারত’ দিয়ে তা আরেকবার প্রমাণ হয়েছে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাওয়া হিন্দি চলচ্চিত্রটি বক্স অফিসে এ পর্যন্ত ভালো ব্যবসা করেছে। এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটিও দারুণ ব্যবসা করেছিল।

গত ৫ জুন মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নিল। আর তার প্রভাব পড়ছে বক্স অফিসেও। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। তবে ষষ্ঠ দিনে সংগ্রহ কমেছে।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত এ সিনেমায়। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি ও সোনালি কুলকার্নি।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। সূত্র : ডিএনএ

Advertisement