Beta

ব্ল্যাকে বিক্রি হচ্ছে ‘পাসওয়ার্ড’-এর টিকেট, আসন সংকটে মিশা

০৭ জুন ২০১৯, ১৫:৪২

হলে মিশাকে পেয়ে সেলফি তুলছেন তাঁর ভক্তরা। ছবি : সংগৃহীত

বৃষ্টি ও খেলার কারণে ঈদের দিন দর্শক কিছুটা কম থাকলেও গতকাল থেকে সিনেমা হলগুলোতে ছিল দর্শকদের উপচেপড়া ভিড়।  আজ ঈদের তৃতীয় দিনেও  হলগুলোতে যাচ্ছেন  সিনেমাপ্রেমী দর্শক।

দর্শকের আগ্রহের কারণে সিনেমা হলগুলোতে ব্ল্যাকে টিকেট বিক্রি শুরু হয়েছে গতকাল বৃহস্পতিবার থেকেই। আর এ কারণে হলের আসন সংকটে পড়েছিলেন অভিনেতা মিশা সওদাগর। গতকাল সপরিবারে মধুমিতা সিনেমা হলে সন্ধ্যা ৬টার শোতে  ‘পাসওয়ার্ড’ ছবি দেখতে গিয়ে এই সংকটে পড়েন জনপ্রিয় এই খলনায়ক। তাঁর সঙ্গে ছিলেন নায়ক ইমন।

মিশা ও ইমন যখন  হলে  প্রবেশ করেন তখনই কেউ ভিডিও করেন। সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, মিশা সওদাগর গাড়ি থেকে নামতেই চারদিক থেকে তাঁকে ঘিরে ধরে দর্শকরা। তাঁর সাথে সেলফি তোলা শুরু করে। মিশা মিশা বলে স্লোগান শুরু করে সবাই। শেষ পর্যন্ত  পুলিশ এসে পরিস্থিতি সামলে নেয় এবং হলের ভেতর মিশাকে নিয়ে যায়।

কিন্তু  হলে বসার জন্য আসন পাচ্ছিলেন না মিশা সওদাগর। কারণ এরই মধ্যে সব টিকেট বিক্রি শেষ হয়ে গেছে। যাত্রাবাড়ী থেকে আসা নাম প্রকাশে অনিচ্ছুক  এক দর্শক  তাঁর পরিবার নিয়ে এসেছিলেন সিনেমা দেখতে। তাঁরা আসন ছেড়ে দিয়ে মিশা ও তাঁর পরিবারকে বসতে দেন।

এদিকে, সবার ভালোবাসায়  মুগ্ধ হয়েছেন বলে জানান  মিশা ও তাঁর পরিবার। এ বিষয়ে মিশা বলেন, ‘টিকেট  শেষ তাই হলে বসতে পারিনি। এটা দুঃখের কথা নয়, আনন্দের। তাঁর মানে দর্শক ছবিটি দেখছেন। যাঁরা আসন ছেড়ে দিয়ে আমাদের বসতে দিয়েছেন এটা আসলে তাঁদের ভালোবাসা, আমি সত্যি মুগ্ধ সবার ভালোবাসায়। হলে দেখলাম ছবি শুরু হওয়ার পর কয়েকজন দর্শক আসেন টিকেট নিয়ে, তবে তাদের জন্য তখন কোনো আসন ছিল না। বাড়তি চেয়ার এনে দেওয়া হয় তাদের।’

সিনেমা হলে সপরিবারে দাঁড়িয়ে আছেন মিশা। ছবি : সংগৃহীত

এদিকে, টিকিট  বেশি টাকায় কিনেও হলে সিট না পেয়ে অনেক দর্শক ক্ষোভ প্রকাশ করেছেন।  কামরুজ্জামান নামের একজন দর্শক ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘১৫০ টাকার টিকেট কিনেছি ৪০০ টাকায়। অথচ আসন পাইনি। অনেক কষ্টে একটা সিটের ব্যবস্থা করে দিয়েছিলেন টিকেট চেকাররা।’

এ বিষয়ে মুধুমিতা হলের কর্তৃপক্ষের একজনের সাথে কথা বললে তিনি বলেন, ‘যখন দেখবেন টিকেট ব্ল্যাকে বিক্রি হচ্ছে, তখন বোঝবেন সিনেমা হিট হয়েছে। আর যেখানে দর্শক সিনেমা হলেই আসে না, সেখানে ১৫০ টাকার টিকেট ৪০০ টাকায় কিনে দর্শক ছবি দেখছে। তার মানে দর্শক আছে। অভাব শুধু ভালো সিনেমার। আর টিকেট  ব্ল্যাকে বিক্রি হওয়ার বিষয়টি সিনেমা হলের  জন্য অবৈধ নয়।’

মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। দেশের ১৭৭টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে।

এটি যৌথভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। পরিচালনা করেছেন মালেক আফসারি। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্য নিয়ে নির্মিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ।

Advertisement