Beta

বললেন রামগোপাল ভার্মা

ওয়াও, এমন সাংসদ চোখে দেখেও শান্তি!

৩০ মে ২০১৯, ১২:০৬

অনলাইন ডেস্ক
মিমি-নুসরাতের পাশে দাঁড়ালেন বলিউড পরিচালক রামগোপাল ভার্মা। ছবি : সংগৃহীত

প্রথমবার সংসদে গিয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছিলেন পশ্চিমবঙ্গের তৃণমূ‌ল কংগ্রেসের নবনির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। কিছুক্ষণের মধ্যেই সেই ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ে। বিদ্রুপের শিকার হতে হয় মিমি ও নুসরাতকে।

অনেকেই যেমন মিমি ও নুসরাতের সমর্থনে মুখ খুলেছেন, আবার এমন অনেকে রয়েছেন, যাঁরা কলকাতার সিনেপাড়ার দুই অভিনেত্রীর সাংসদ হওয়া নিয়ে তীব্র সমালোচনা করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ মিমি-নুসরাতের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন, কেউ আবার সংসদে দাঁড়িয়ে তাঁদের সেলফি তোলা নিয়ে আক্রমণ করেছেন। ভক্তদের কেউ কেউ অবশ্য সমর্থনও দিয়েছেন। পাশে দাঁড়িয়েছেন চলচ্চিত্র অঙ্গনের কেউ কেউ।

মিমি ও নুসরাতের সাংসদ হওয়া নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ খুলেছেন বলিউডের পরিচালক রামগোপাল ভার্মা। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে মিমি ও নুসরাতের পুরোনো একটি টিকটক ভিডিও পোস্ট করে রামগোপাল ভার্মা লিখেছেন, ‘ওয়াও, ওয়াও ওয়াও!!! বাংলার নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। দেশ সত্যিই এগোচ্ছে। নতুন এই সাংসদদের চোখে দেখেও শান্তি।’

এর আগে মিমি-নুসরাতের পাশে দাঁড়িয়েছিলেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। মিমি-নুসরাতের ছবি শেয়ার দিয়ে নিজের টুইটার পেজে স্বস্তিকা লেখেন, ‘বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে-বসতে সব সময়ই ছবি তুলি। এটা তাঁদের কাছে একটা গুরুত্বপূর্ণ দিন। মানুষই তাঁদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাঁদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। কোড অব পার্লামেন্টের কোথাও বলা নেই যে জিন্স পরে সেখানে যাওয়া যাবে না। তো দয়া করে এ ধরনের অকারণ সমস্যা তৈরি করা বন্ধ করুন।’

গত সোমবার কলকাতার দুই অভিনেত্রী সংসদ চত্বরে নিজেদের পরিচয়পত্র দেখিয়ে ছবি তোলেন। মিমি চক্রবর্তী সেই ছবি পোস্ট করেন নিজের টুইটারে। নুসরাতকে ট্যাগ করে লেখেন—‘এবং আমরা আবার। সংসদে প্রথম দিন।’ মিমির পরনে ছিল সাদা শার্ট ও নীল জিন্স এবং নুসরাত জাহান পরেন টপ ও প্যান্ট।

টুইটারে নুসরাতও একটি ছবি পোস্ট করেন। সংসদের সামনে দাঁড়িয়ে তোলা সেই ছবির সঙ্গে তিনি ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেইসঙ্গে ধন্যবাদ দেন তাঁর সংসদীয় এলাকার মানুষকে, যাঁদের ভোটে তিনি জয় পেয়েছেন।

পশ্চিমবঙ্গের যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে জিতে সাংসদ নির্বাচিত হয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একইভাবে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সাংসদ নির্বাচিত হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। সূত্র : জি নিউজ

Advertisement