Beta

এফডিসিতে শাকিব-বুবলীর শেষ মারামারি

২৮ মে ২০১৯, ১৫:০৪

শাকিব খান ও শবনম বুবলী। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

তুরস্কের শহর ইস্তাম্বুলে ‘পাসওয়ার্ড’ ছবির তিনটি গানের শুটিং শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন শাকিব-বুবলী। কিছুটা বিরতি নিয়ে গতকাল থেকে এফডিসিতে শুটিং করছেন তাঁরা। পরিচালক শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ ছবির শেষ মারামারিতে অংশ নিচ্ছেন তাঁরা।

এ বিষয়ে শাহিন সুমন এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা গতকাল থেকে এফডিসিতে শুটিং শুরু করেছি। টানা চার দিন এখানে শুটিং করার কথা রয়েছে। এখন আমরা ছবির শেষ মারামরির শুটিং করছি। শুটিংয়ে শাকিব-বুবলীসহ প্রায় সব শিল্পীই অংশ নিচ্ছেন।’

শাহিন সুমন আরো বলেন, ‘আমরা চলতি বছরের জানুয়ারি মাসে ছবির শুটিং শুরু করেছিলাম। এরই মধ্যে ছবির সিংহভাগ কাজ শেষ করেছি। এখানে শেষ মারামারির শুটিং করে ঈদের জন্য ছোট একটা বিরতি নেব। ঈদের পর আবারও শুটিং শুরু হবে। আশা করি, টানা শুটিং করে ছবির কাজটা শেষ করতে পারব।’

শাকিব খানকে নিয়ে শাহিন সুমন শেষ ২০১৫ সালে একটি ছবি বানিয়েছিলেন। ‘লাভ ম্যারেজ’ শিরোনামের ওই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। আর শাপলা মিডিয়া প্রযোজিত এই ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিবের সঙ্গে আছেন শবনম বুবলী।

ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো—দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

Advertisement