Beta

ফের প্রিয়াঙ্কাকে তুলোধুনো করলেন সালমান!

২৬ মে ২০১৯, ২৩:০৪

অনলাইন ডেস্ক
ফের প্রিয়াঙ্কা চোপড়াকে একহাত নিলেন সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘স্নায়ুযুদ্ধ’ নিয়ে নানা জল্পনা আজও আলোচনার কেন্দ্রে। এখনো সুযোগ পেলে প্রিয়াঙ্কাকে একহাত নিচ্ছেন বলিউড ভাইজান।

মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে বিয়ের কথা বলে শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ‘ভারত’ ছাড়েন প্রিয়াঙ্কা চোপড়া। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা কাইফ। এরপর থেকেই বিভিন্ন ইভেন্ট ও সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে খোঁচা মারতে ভোলেন না সালমান।

সালমান খান বললেন, একেবারে শেষ মুহূর্তে ‘ভারত’ থেকে চলে যাওয়ায় তিনি ‘হতবুদ্ধি’ হয়ে পড়েছিলেন। এখন এই ছবির শুটিংও শেষ। আর কিছুদিন পরই মুক্তি পাচ্ছে। যা হোক, সালমান কি মনে করেন এই সিনেমায় প্রিয়াঙ্কাকে নির্বাচন করা ভুল ছিল?

গণমাধ্যমকর্মীদের সালমান খান বললেন, “না, ভুল নির্বাচন ছিল না। বরং এই সিনেমা করার তীব্র আগ্রহ ছিল প্রিয়াঙ্কার। আলি (পরিচালক আলি আব্বাস জাফর) ও আমরা সবাই ভেবে রেখেছিলাম, ছবিতে ক্যাটরিনা (কাইফ) কাজ করবে। কিন্তু এর আগে ক্যাটরিনা ও আমি ‘টাইগার জিন্দা হ্যায়’ করেছি এবং আলি বলল, আমাদের একজন ‘হিন্দুস্তানি’ মেয়ে দরকার।”

“আমি ওকে বলার চেষ্টা করলাম, ‘কেন সে (ক্যাটরিনা) এই রোল করতে পারবে না? ও তো ভারতে ২০ বছর ধরে বসবাস করছে।’ এরপর আলি বলল, ‘প্রিয়াঙ্কা ফোন দিয়েছিল’ এবং এটা সত্য যে, প্রিয়াঙ্কা ও আমার বোন অর্পিতা খান ভালো বন্ধু। আর এসবের পরই ‘নিকের গল্প’ শুরু, বিব্রতকর পরিস্থিতির শুরু এবং সে বিয়ের সিদ্ধান্ত নিল,” যোগ করেন সালমান।

সালমান আরো বলেন, ‘দেখুন, ও ঠিক কাজটাই করেছে। ও যা চেয়েছে তাই করেছে এবং ক্যাটরিনা প্রাপ্যটাই পেয়েছে। শুটিং শুরুর মাত্র পাঁচ দিন আগে প্রিয়াঙ্কা আমাদের জানাল... ওর অবশ্যই ভাবা উচিত ছিল, এমন করলে আমি বিরক্ত হব এবং কখনোই ওর সঙ্গে আর কাজ করব না।’

“ও আমাকে বলল, ‘নিক (মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস) আমাকে প্রস্তাব দিয়েছে এবং আমি ওকে বিয়ে করতে চাই। তাই সময়ের ব্যাপার তো রয়েছেই।’ আমি বললাম, ‘শিউর, বিয়ে করো, আমরা দুই-তিন দিন সমন্বয় করে নেব।’ তারপর সে বলল, এই সিনেমায় কাজ করবে না,” বলেন সালমান।

সালমান বিশ্বাস করেন, প্রিয়াঙ্কা খুবই পরিশ্রমী অভিনেত্রী। তিনি একই সঙ্গে বলিউড ও মার্কিন বিনোদন শিল্পে কাজ করেন। তবে সালমান মনে করেন, বিয়ের কারণে এত বড় সিনেমা হাতছাড়া করা ঠিক হয়নি প্রিয়াঙ্কার।

‘ভারত’ ছাড়ার পর সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কয়েক শিডিউলের শুটিংও করেছেন তিনি।

অন্যদিকে, দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাবে ছবিটি। এতে সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement