Beta

হঠাৎ কেন হিজাব পরলেন বলিউড নায়িকা?

২৬ মে ২০১৯, ১৪:২৫

অনলাইন ডেস্ক
মোমো খেতে উত্তরাখন্ডের একটি মার্কেটের পাশে জ্যাকলিন (ডানে) ও বন্ধুরা। ছবি : সংগৃহীত

বলিউড তারকাদের মধ্যে জ্যাকলিন ফার্নান্দেজ অন্যতম, যিনি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের জীবনের প্রায় সব অনুষঙ্গই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। ভক্ত ও অনুরাগীর সংখ্যাও অগণিত এ শ্রীলঙ্কান সুন্দরীর। সম্প্রতি এ নায়িকা একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে হিজাব পরিহিত দেখা যাচ্ছে।

লোকসমাগম যেখানে বেশি, সেখানে কোনো তারকা গেলে তাঁদের দেখতে ভিড় জমান অনুরাগীরা। আজকাল তো ভক্তদের আবদার মেটাতে সেলফিও তুলতে হয়। ভিড় এড়াতে তাই হিজাবে নিজের মুখ লুকিয়ে রেখেছিলেন জ্যাকলিন।

ভারতের উত্তরাখন্ডের একটি শহরের রাস্তায় মোমো খাওয়ার শখ জেগেছিল জ্যাকলিনের। পুরো টিম নিয়ে নেমে গেলেন রাস্তায়। মজা করে মোমো খেলেন। আর সেই ভিডিও প্রকাশ করলেন ইনস্টাগ্রামে। ভিডিওগুলো পাঁচ লাখ ৪০ হাজারের বেশিবার দেখা হয়েছে।

ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ভিডিও শেয়ার দিয়েছেন জ্যাকলিন, যেখানে তাঁকে সদলবলে মোমো খেতে দেখা যাচ্ছে। নায়নিটাল মার্কেটে মোমো খেতে পছন্দ করেন তিনি, যেখানে সর্বদাই ভিড় লেগে থাকে। আর সে কারণেই মুখ ঢেকে রেখেছিলেন তিনি।

দেখুন ভিডিওটি :

জ্যাকলিন ফার্নান্দেজকে আগামীতে ‘ড্রাইভ’ সিনেমায় দেখা যাবে, এ ছবিতে তিনি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধেছেন। এখনো এ ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়নি। ‘কিক টু’ ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এ ছাড়া ‘আঁখেন’ সিক্যুয়াল ও ‘ড্যান্সিং ড্যাড’-এ দেখা যাবে তাঁকে। সূত্র : ডিএনএ

Advertisement