Beta

বাবার জন্য এতিম শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছেন ববি

২৪ মে ২০১৯, ১৫:৪৮

বিনোদন প্রতিবেদক
বাবা কে এম ইনামুল হকের সঙ্গে ববি। ছবি : সংগৃহীত

‘বাবা সব সময় পছন্দ করতেন এতিম শিশুদের সঙ্গে সময় কাটাতে। তাদের সঙ্গে হেসে কথা বলতেন, তাদের নিয়ে খাবার খেতেন। গত  ৪ এপ্রিল বাবা মারা গেছেন। বাবার আত্মার শান্তি কামনা করে  আমি রমজানের প্রতি শুক্রবার এতিম শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছি। আজও এতিম শিশুদের সঙ্গে আছি।’ কথাগুলো বলেছেন  নায়িকা ইয়ামিন হক ববি।

বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ববি। এই নায়িকা আরো বলেন, ‘বিশেষ দিনগুলোতে বাবা সব সময় এতিম শিশুদের নিয়ে কাটাতে বলতেন। বাসায় তাদের জন্য খাবারের ব্যবস্থা করতেন। আমাদের উপদেশ দিতেন, আমরা যেন এইসব শিশুর জন্য কিছু করি। রমজান শুরু হওয়ার পর আমি শুক্রবারগুলোতে বিভিন্ন এতিমখানায় শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছি। আমার কাছে মনে হয়েছে, যাঁদের সামর্থ্য আছে তাঁরা যদি এইসব  শিশুর পাশে দাঁড়ান, তাহলে আরো বেশি ভালো হতো।’

ইয়ামিন হক ববি মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠানে ‘মিস এশিয়া প্যাসিফিক’ নামে একটি পুরস্কার জিতেন। তাঁর প্রথম চলচ্চিত্র ‘খোঁজ—দ্য সার্চ’  ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। তারপর তাঁকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘দেহরক্ষী’ সিনেমায়। এই সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করে। তাঁর পরবর্তী সিনেমা ছিল ‘ফুল অ্যান্ড ফাইনাল’।  এখানে শাকিব খানের বিপরীতে ববির অভিনয় প্রশংসিত হয়। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।  মুক্তির অপেক্ষায় ববি অভিনীত ছবি ‘নোলক’। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement