Beta

গুঞ্জন মিথ্যা, এবারও ‘বিগ বস’ সালমান খান

২৩ মে ২০১৯, ১৯:৩০

অনলাইন ডেস্ক
এবারও বিগ বসের সঞ্চালক হচ্ছেন সালমান খান। ছবি : সংগৃহীত

ভারতীয় টেলিভিশন চ্যানেলগুলোর অনুষ্ঠানমালার মধ্যে সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। গত বছর বিতর্কিত এই শোর ১২তম মৌসুম শেষ হয়, প্রতিটি পর্বই সুপারহিট হয়েছিল। যদিও আগের তুলনায় শেষ মৌসুমের টিআরপি কম ছিল, তবে বিগ বস প্রতিযোগী শ্রীশান্ত, দীপিকা কক্কর, সাবা ও সোমি খান বিপুল দর্শকপ্রিয়তা পেয়েছিলেন।

এরই মধ্যে বিগ বসের ১৩তম মৌসুম নিয়ে চলছে নানা জল্পনা। সাম্প্রতিক খবর হলো, এবার ভিন্ন লোকেশনে ভিন্নরূপে সজ্জিত হবে বিগ বসের সেট। ওমাং কুমার ও তাঁর স্ত্রী বিগ বসের ঘর সাজাবেন। ১২তম মৌসুম শেষে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, সুপারস্টার সালমান খান আর এই শোর সঞ্চালক হচ্ছেন না।

সালমানের সঞ্চালক না হওয়ার খবরে অসংখ্য ভক্তের হৃদয় ভেঙে গিয়েছিল। তাঁরা বিগ বসের সঞ্চালক হিসেবে আর কাউকে নয়, দাবাং খানকেই চান। ‘উইকএন্ড কা বার’ পর্বে সালমানের প্রজ্ঞা আর রসিকতা সবার মন জয় করে নিয়েছে।

যা হোক, অবশেষে বাতাসে ভাসমান গুঞ্জন উড়িয়ে দিলেন বলিউড ভাইজান। ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, আগামী পর্বেও সঞ্চালক হতে চলেছেন সালমান খান, আর তা নিশ্চিত।

সব গুঞ্জনকে এক লহমায় উড়িয়ে দিয়ে সালমান খান বললেন, ‘হয়তো সত্যতা ছিল, কিন্তু আমি করতে চলেছি।’

সালমান আরো বলেন, ‘আমি এটা একদম উপভোগ করি না। এন্ডমল ও কালার্স কতগুলো মানুষকে তুলে এনে ঘরে ঢুকিয়ে দেয় আর ওদের সঙ্গে আমার কাজ করতে হয়। মাঝেমধ্যে আমি সেটা উপভোগ করি, আবার কখনো করি না—সেটা ব্যাপার নয়। কিন্তু ওদের কাছ থেকে আমি অনেক কিছুই শিখি।’

বিগ বসের শেষ মৌসুমে ঘরে ট্রফি নেন টিভি অভিনেত্রী দীপিকা কক্কর। তবে করণবীর বোহরা, শ্রীশান্ত, দীপক ঠাকুরসহ অন্য প্রতিযোগীরাও খবরের শিরোনাম হয়েছিলেন।

Advertisement