Beta

স্ত্রীকে অপমান! রেগে কাঁই জুনিয়র বচ্চন

২৩ মে ২০১৯, ১৭:২১

অনলাইন ডেস্ক
বিবেকের মিমে রেগে কাঁই অভিষেক বচ্চন। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন পর সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে মিম প্রকাশ করে বিতর্কে জড়িয়েছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ভারতের সবাই যখন লোকসভার ভোটের ফল জানতে অপেক্ষারত, ঠিক তখনই বিবেক সাবেক বিশ্বসুন্দরীর একাধিক সম্পর্ককে প্রকাশ্যে এনে ভোটের ফলের সঙ্গে তুলনা করেছেন। আর তা নিয়ে সরগরম বি-টাউন।

গত সোমবার নিজের টুইটার অ্যাকাউন্টে একটি মিম প্রকাশ করেন বিবেক ওবেরয়। ওই মিমে সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ককে ‘ওপিনিয়ন পোল’, বিবেকের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ককে ‘এক্সিট পোল’ ও অভিষেক বচ্চনের সঙ্গে বিয়েকে ‘আসল ফল’ বলে দেখানো হয়েছে। যদিও মিমটি নিজে বানাননি, পবন সিং নামক এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট থেকে পাওয়া বলে উল্লেখ করেছেন বিবেক।

যদিও মিম নিয়ে এখনো মুখ খোলেননি ঐশ্বরিয়া, তবে তাঁর অনুরাগীরা বেজায় চটেছেন। ক্ষমা চাইতে বলেছেন বলিউড তারকাদের কেউ কেউ। বিবেকের এমন কাণ্ডে চটেছেন শ্বশুর অমিতাভ বচ্চনও। খেপেছেন ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চনও। সাম্প্রতিক প্রতিবেদন বলছে, ঐশ্বরিয়াকে নিয়ে ওই মিম প্রকাশের পর বিবেক ওবেরয়ের ওপর ভীষণ রেগেছেন জুনিয়র বচ্চন। কিন্তু তাঁকে শান্ত হতে বলেছেন স্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, বিবেক ওবেরয়ের টুইট দেখামাত্র মেজাজ হারিয়ে ফেলেন অভিষেক বচ্চন। ভীষণ রেগে যান তিনি। কিন্তু ফোনে স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন তাঁকে শান্ত করেন এবং ওই টুইটকে এড়িয়ে যাওয়ার পরামর্শ দেন। কান চলচ্চিত্র উৎসবে ছিলেন ঐশ্বরিয়া, ফোনে ওই টুইট সম্পর্কে জানেন তিনি। বিবেক ওবেরয়ের টুইটের জবাব দিতে গিয়ে ফের ব্যাপারটিকে ঘোলা না করে পরিবারের সম্মানের দিকে গুরুত্ব দিতে চান ঐশ্বরিয়া।

বিতর্কিত সেই মিম। ছবি : সংগৃহীত

এদিকে, বিতর্কিত মিমের জন্য ভারতের জাতীয় নারী কমিশন ও মহারাষ্ট্র নারী কমিশন পরপর নোটিশ পাঠিয়েছে অভিনেতা বিবেক ওবেরয়কে।

মিম প্রকাশ্যে আসতেই তুমুল সমালোচনায় বিদ্ধ বায়োপিক ‘নরেন্দ্র মোদি’র প্রধান অভিনেতা বিবেক। ঝড় উঠেছে বি-টাউনেও। পরিচালক মধুর ভান্ডারকর, অভিনেত্রী সোনম কাপুরসহ একাধিক তারকা ক্ষমা চাইতে বলেছেন বিবেককে। পরে অবশ্য সামাজিক মাধ্যম থেকে পোস্টটি ডিলিট করে দিয়েছেন বিবেক।

বিবেকের ভাষ্য, ‘লোকজন আমাকে ক্ষমা চাইতে বলেছেন। ক্ষমা চাইতে আমার কোনো সমস্যা নেই। কিন্তু বলুন তো আমি কি ভুল করেছি? যদি আমি কোনো ভুল করে থাকি, তবে নিশ্চয়ই ক্ষমা চাইব। আমি মনে করি না, কোনো ভুল করেছি। এতে কী ভুল আছে?’

বিবেক আরো বলেছেন, ‘আমি বুঝতে পারছি না কেন মানুষজন এই সামান্য বিষয়টা নিয়ে এত বড় ইস্যু করছে! কেউ একজন আমাকে একটা মিম পাঠিয়েছে, যেটা আমার বেশ মজা লেগেছে। আমি খুব হেসেছি এবং অবশ্যই যে ওই মিমটি তৈরি করেছে তার সৃজনশীলতার প্রশংসা করছি। যদি কেউ আপনাকে নিয়ে মজা করে, তাহলে সেটাকে গম্ভীরভাবে দেখার কিছু নেই।’

বিষয়টি ভালো চোখে দেখেননি ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চনও। বিবেক ওবেরয়ের নাম উল্লেখ না করে বিগ বচ্চন টুইটারে লিখেছেন, কোনো প্রকার বিবেচনা ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে কারো পোস্ট করা উচিত নয়।

Advertisement