Beta

আইরিনের ‘ট্র্যাপড’

২২ মে ২০১৯, ১৪:১৭ | আপডেট: ২২ মে ২০১৯, ১৪:২০

চলচ্চিত্র নির্মাণ করে সকলের প্রশংসা পেয়েছেন সৈকত নাসির। এবার চলচ্চিত্র নয়, ওয়েব সিরিজ নিয়ে সবার সামনে হাজির হচ্ছেন তিনি। ঈদের আগের রাত থেকে ইউটিউবে প্রকাশ করা হবে তার নির্মিত সিরিজ ‘ট্র্যাপড’। এর মূল ভূমিকায় অভিনয় করেছেন নায়িকা আইরিন। দর্শক ভিন্নস্বাদ পাবে বলে মনে করেন তিনি।

সৈকত নাসির বলেন, “ঈদের আগে রাত থেকে আমরা ‘ট্র্যাপড’ দর্শকদের জন্য মুক্তি করব। টানা ১২ দিনে ১২ পর্ব ইউটিউবে প্রকাশ করা হবে। গল্পনির্ভর, সময় উপযোগী মেকিং, সব মিলিয়ে দর্শক সিনেমা দেখার টেস্ট পাবে বলে আমি মনে করি। সারা পৃথিবীতেই এখন বড় বাজেটের ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। আমাদের কাজগুলোও বিশ্ব দরবারে নিজের অবস্থান করে নেবে।”

ওয়েব সিরিজের গল্পে দেখা যাবে, সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যায়। সেখানে গিয়ে মেয়েটা নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ট্র্যাপে পড়তে থাকে। যাকে বিয়ে করে, সেই ছেলেটিই সব কলকাঠি নাড়তে থাকে। তার মধ্যেই এগিয়ে আসে এ কে আজাদ ও আমান রেজা।

অভিনয় করেছেন এ কে আজাদ, চিত্রনায়িকা আইরিন, আমান রেজা ও রিও। সৈকত নাসির বলেন, ১২ পর্বে মুক্তি দেওয়া হবে ট্র্যাপড। ঈদের আগের রাত থেকে সিনেস্পটে এটি মুক্তি পাবে। প্রতিপর্বের ব্যাপ্তি ১৫ মিনিট।

ইনোভেট সলিউশনের প্রযোজনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে থ্রিলার রোমান্টিক ঘরানার এ ওয়েব সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে ‘সিনেস্পট’ অ্যাপে। এরই মধ্যে ‘ট্র্যাপড’-এর টিজার প্রকাশ করা হয়েছে। কাহিনী, চিত্রনাট্য করেছেন আসাদ জামান। পরিচালনা করেছেন নির্মাতা সৈকত নাসির।

Advertisement