Beta

পুরোনো ছবিতে নায়িকাকে চেনা দায়!

১৬ মে ২০১৯, ২৩:৩২

অনলাইন ডেস্ক

পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খানকে চেনাই যাচ্ছে না। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে নিজের একটি পুরোনো ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন তিনি। অবশ্য সে সময় তাঁর বয়স ছিল ১২ কি ১৩, সে কথা নিজেই জানিয়েছেন নায়িকা।

ছবিতে মাহিরাকে উজ্জ্বল লাল পোশাকে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লাল রঙের সঙ্গে আমার পুরোনো প্রেম। মনে হয়, তখন আমার বয়স ১২ কি ১৩ হবে।’ তিনি আরো জানান, লাল ওড়না বড্ড প্রিয় তাঁর।

কয়েক দিন আগে ভিন্ন এক কারণে খবরের শিরোনাম হয়েছিলেন মাহিরা খান। গুঞ্জন চরমে, সেলিম করিম নামের এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান সেরেছেন এই অভিনেত্রী। কানাঘুষা চলছে, তুরস্কেই তাঁরা বাগদান সেরেছেন। যা হোক, এখনো আনুষ্ঠানিকভাবে এ নিয়ে মুখ খোলেননি মাহিরা।

২০০৭ সালে আলি আসকারিকে বিয়ে করেন মাহিরা খান। ২০১৫ সালে তাঁদের বিবাহিত জীবনের ইতি হয়। মাহিরা একক মা, ২০১৪ সালে জন্মায় আজলান।

পাকিস্তানি টিভি ধারাবাহিক ‘হামসফর’-এ অভিনয় করে খ্যাতির শীর্ষে ওঠেন মাহিরা খান। সেখানে ফাহাদ খানের সঙ্গে তাঁর রসায়ন ঝড় তোলে। ২০১৭ সালে শাহরুখ খান অভিনীত ‘রাইস’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। ভারতে এখন পাকিস্তানি শিল্পীরা নিষিদ্ধ, তাই তিনি বলিউডে কাজ করতে পারছেন না। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement