Beta

সুহানার মাতৃবন্দনা

১৩ মে ২০১৯, ১২:৪০

অনলাইন ডেস্ক
মা-বাবার সঙ্গে সুহানা খান। ছবি : ইনস্টাগ্রাম

এখনো বলিউড-বিশ্বে অভিষেক হয়নি তারকা-সন্তান সুহানা খানের। জন্মগতভাবেই সেলিব্রেটি এ অষ্টাদশী। তাঁর যেকোনো ছবি বা ভিডিও অন্তর্জালে দ্রুত ভাইরাল হয়ে যায়। ব্যতিক্রম হলো না সাম্প্রতিকতম পোস্টও।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মা গৌরী খানকে নিয়ে একটি আবেগময় পোস্ট দিয়েছেন সুহানা খান। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেটি যুক্তও করেছেন মা গৌরী।

গতকাল ছিল মা দিবস। বিশেষ দিনটিতে সামাজিক যোগাযোগমাধ্যম ছেয়ে যায় মাতৃবন্দনায়। পিছিয়ে ছিলেন না তারকারা, এমনকি তাঁদের সন্তানেরাও। বলিউড অভিনেত্রীরা তাঁদের মায়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন, কেউ শৈশবের স্মৃতি ভাগাভাগি করেছেন। শাহরুখকন্যা সুহানাও মাতৃবন্দনা করেছেন।

‘মা আমাদের সর্বশ্রেষ্ঠ শিক্ষক। সমবেদনা, ভালোবাসা আর ভয়হীনতার শিক্ষক তিনি। ভালোবাসা যদি ফুলের মতো মিষ্টি হয়, তবে মা-ই হলেন সেই মিষ্টি ফুল। মা দিবসের শুভেচ্ছা,’ মা গৌরী খানকে ট্যাগ করে লিখেছেন সুহানা খান।

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের।

 মা গৌরী খানের সঙ্গে সুহানা। ছবি : ইনস্টাগ্রাম

শাহরুখ খানের আদুরে কন্যা সুহানা এখন লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়। সামাজিক মাধ্যম সূত্রে সুহানার বন্ধুভাগ্য প্রত্যক্ষ করেন ভক্তরা।

এ কথা অস্বীকার করার উপায় নেই যে অভিনয়টা সুহানার রক্তে রয়েছে। আর মায়ের কাছ থেকে তিনি পেয়েছেন ফ্যাশনের সেন্স। সুহানা বাবার মতো অভিনয় জগতেই পা রাখতে চান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন।

অন্তর্জালে শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। বড়পর্দায় সুহানাকে দেখার জন্য উন্মুখ সিনেদুনিয়া। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement