Beta

ক্রিকেটার ধোনিকে সতর্ক করলেন প্রীতি জিনতা!

০৯ মে ২০১৯, ১৯:৫৪

অনলাইন ডেস্ক
ক্রিকেটার ধোনির মেয়ের প্রেমে পড়েছেন অভিনেত্রী প্রীতি জিনতা। ছবি : সংগৃহীত

ভারতের জাতীয় দলের উইকেটকিপার-ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির কন্যা জিভার বয়স মাত্র চার বছর, অথচ এরই মধ্যে এই আদুরে শিশু হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া সেনসেশন। অগণিত ভক্ত রয়েছে এই স্টার কিডের। বলিউডের জ্যেষ্ঠ অভিনেত্রী প্রীতি জিনতাও এই আদুরে বাচ্চার প্রেমে পড়েছেন।

কৌতুক করে ক্যাপ্টেন কুলকে সতর্ক করে দিয়েছেন প্রীতি। বলেছেন, সাবধান হও, নইলে কিন্তু পুঁচকেটাকে ‘অপহরণ করে নিয়ে যাব’!

সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঠে ধোনির সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন প্রীতি জিনতা। সেখানেই ধোনিকে কৌতুক করে সতর্ক করে দিয়েছেন এ নায়িকা।

‘আমিসহ অনেক ভক্ত রয়েছে ক্যাপ্টেন কুলের। কিন্তু পরে আমার আনুগত্য ওর পুঁচকে জিভার দিতে সরে গেছে। এইখানে আমি ওকে সতর্ক করে দিচ্ছি, জাস্ট কিডন্যাপ করে নিয়ে যাব। এবার আপনারা এই ছবির ক্যাপশন দিন,’ ক্যাপশনে লিখেছেন প্রীতি জিনতা।

প্রীতি জিনতা ও এম এস ধোনির আদুরে ছবিটিতে চার লাখের বেশি লাইক পড়েছে। এক ভক্ত মন্তব্য করেছেন, ‘আদুরে প্রীতির সঙ্গে ক্যাপ্টেন কুল, মানে প্রীতি কুল।’ আরেক ভক্ত লিখেছেন, ‘এক ফ্রেমে আমার দুই ফেভারিট। দুজনকেই ভালোবাসি।’

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালিক প্রীতি জিনতা। অন্যদিকে, চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। গত রোববার এই দুই দলের ম্যাচ অনুষ্ঠিত হয়, সেখানে চেন্নাই সুপার কিংসকে ছয় উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

প্রীতি জিনতাকে সর্বশেষ নীরাজ পাঠকের কমেডি সিনেমা ‘ভাইয়াজি সুপারহিট’-এ দেখা গিয়েছে। এতে তাঁর বিপরীতে ছিলেন সানি দেওল। দর্শক ও সমালোচক উভয় পক্ষেরই মন জয় করতে পারেনি এ ছবি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement