Beta

বিয়ের গানে তুফান ছোটালেন সালমান-ক্যাটরিনা

০৯ মে ২০১৯, ১৪:১৬

অনলাইন ডেস্ক
‘আথেয়া’ গানের দৃশ্যে সালমান-ক্যাটরিনা। ছবি : সংগৃহীত

‘ভারত’ নির্মাতারা সর্বশেষ ‘চাশনি’ গানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের রোমান্স দেখিয়েছিলেন। শ্রুতিমধুর গানটি বেশ সাড়া ফেলেছে। এবার নির্মাতারা মুক্তি দিলেন নতুন গান ‘আথেয়া’। বিয়ের গানের তালে নেচে তুফান ছোটালেন পর্দার এ জুটি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আথেয়া’ গানটির ভিডিও শেয়ার দিয়ে সালমান খান লিখেছেন, ‘এই বৈদ্যুতিক জমানায় বিয়ের দেশি গান।’ গানের কণ্ঠশিল্পী আকাশ সিং, নীতি মোহন ও কামাল খান। ইরশাদ কামিলের কথায় সুর দিয়েছেন বিশাল-শেখর। আর এই বিয়ের গানের কোরিওগ্রাফার বৈভব মার্চেন্ট।

গোলাপি শাড়িতে ক্যাটরিনাকে সত্যিই গর্জিয়াস লাগছে। আর ভাইজান সালমানও সপ্রতিভ। কুমুদ ও ভারত একটি বিয়েতে নাচছেন। আর ভারতের বন্ধু সুনীল গ্রোভারও বিয়ের নাচে সঙ্গ দিচ্ছেন। সিনেমায় সালমান-ক্যাটরিনার চরিত্র ভারত-কুমুদ।

চলতি বছরের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের আলির সঙ্গে কাজ করলেন সালমান। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন মুক্তি পাবে এ ছবি।

এ ছাড়া কোরিওগ্রাফার, পরিচালক প্রভু দেবার সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং করছেন সালমান খান। সম্প্রতি মধ্যপ্রদেশে শুটিং করেছেন। এতে তাঁর নায়িকা সোনাক্ষি সিনহা। সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমাতেও কাজ করবেন সালমান, এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী আলিয়া ভাট।

আগামীতে রোহিত শেঠির পুলিশ অ্যাকশন ড্রামা ‘সূর্যবংশী’ ছবির সঙ্গে চুক্তি সেরেছেন ক্যাটরিনা কাইফ। এতে তিনি জুটি বাঁধবেন অক্ষয় কুমারের সঙ্গে। ২০২০ সালের ঈদে এ ছবি মুক্তি পাবে। সূত্র : বলিউড বাবল

Advertisement