Beta

মুন্নি নয়, এবার বদনাম হবে সালমান খানের!

০৮ মে ২০১৯, ১৪:৫৪

অনলাইন ডেস্ক
সুপারস্টার সালমান খান ও মালাইকা অরোরা। ছবি : সংগৃহীত

সুপারস্টার সালমান খানের আসন্ন ‘দাবাং থ্রি’ সিনেমার ‘বিশেষ গানে’ থাকবেন কি না, সে নিয়ে কিছুই বলেননি ‘মুন্নি’ মালাইকা অরোরা। ওই আইটেম গানে কে থাকছেন, আর কারাই বা ‘বদনাম’ ছড়াবেন, তা নিয়ে আগ্রহের অন্ত নেই ভক্তকুলে।

‘দাবাং’ ছবির আইটেম গান ‘মুন্নি বদনাম হুয়ি’-তে নেচে ঝড় তুলেছিলেন মালাইকা অরোরা। ‘দাবাং টু’র ‘ফেবিকল সে’ গানে ঝড় তোলেন কারিনা কাপুর খান। এবার কে আসবেন, সে জল্পনা চলছে।

শোনা যাচ্ছে, মালাইকা বা কারিনা নয়, ‘দাবাং থ্রি’র বিশেষ গানে ঝড় তুলবেন বলিউড ভাইজান নিজেই। একটি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, ‘দাবাং থ্রি’র আইটেম গানে নিজের নাচের শক্তি প্রদর্শন করতে প্রস্তুত সালমান খান।

একটি সূত্র ওই দৈনিককে বলেছে, নতুন করে সৃজন করা হচ্ছে চার্টবাস্টার ‘মুন্নি বদনাম হুয়ি’। তবে থাকছে বিস্ময়। সূত্রটি বলে, “মালাইকা অরোরার আইটেম নাম্বার ‘মুন্নি বদনাম হুয়ি’ পুনরায় তৈরি হতে চলেছে, তবে এবার থাকছেন সালমান। ভিন্নধর্মী টুইস্ট দিয়ে দর্শকের সামনে হাজির করা হবে।”

সূত্রটি আরো জানিয়েছে, “গানের কথায়ও ব্যাপক পরিবর্তন আসছে এবং সালমান নিজেই তাঁর ঘাড়ে বদনামি নিতে চলেছেন। এবারের গানের শিরোনাম হচ্ছে ‘মুন্না বদনাম হুয়া’।”

গত ১ এপ্রিল মধ্যপ্রদেশের মহেশ্বরে ‘দাবাং থ্রি’র শুটিং শুরু করেন সালমান খান। মধ্যপ্রদেশের নর্মদা নদীর তীরে টাইটেল গানেরও শুটিং করা হয়। মধ্যপ্রদেশের শুটিং শিডিউল শেষ করে এখন টিম মুম্বাই শিডিউল নিয়ে ব্যস্ত।

সালমান খান ছাড়াও ‘দাবাং থ্রি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোনাক্ষি সিনহা, সুদীপ ও আরবাজ খান। এই ছবিতেও সুপারস্টারকে চুলবুল পান্ডের ভূমিকায় দেখা যাবে। সোনাক্ষি থাকবেন চুলবুলের স্ত্রী রাজ্জোর ভূমিকায়। আরেক অভিনেত্রীর সঙ্গেও রোমান্স করতে দেখা যাবে সালমানকে।

প্রভু দেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ মুক্তি পাবে ২০১৯ সালের ২০ ডিসেম্বর। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement