Beta

অনিল কাপুরের ‘নায়ক’ ছবিতে মাশরাফিকে চান পরিচালক

০১ মে ২০১৯, ১৪:০৫ | আপডেট: ০১ মে ২০১৯, ১৫:৩৫

মাশরাফি বিন মুর্তজা। ছবি : সংগৃহীত

‘“অনিল কাপুর ‘নায়ক’ সিনেমা যেভাবে দেশের হয়ে কাজ করেছেন সেভাবে মাশরাফি সংসদ সদস্য হওয়ার পর তাঁর মাঝে একই ধরনের প্রবণতা দেখছি। দেশের সমস্যা সমাধান করতে এভাবে যদি সংসদ সদস্যরা কাজ করা শুরু করেন তবে আমাদের দেশ বিদ্যুৎ গতিতে এগিয়ে যাবে। আমার মনে হয়, এই কাজগুলো সবার সামনে তুলে ধরলে বাকিরাও এগিয়ে আসবে। যে কারণে আমি ‘নায়ক’ ছবিটি রিমেক করতে চাই। নায়ক হিসেবে চাই মাশরাফি বিন মুর্তজাকে’।  নায়ক ছবির রিমেক প্রসঙ্গে এনটিভি অনলাইনকে এমন কথা বলেন চলচ্চিত্র পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।

এ ব্যাপারে মাশরাফিকে ফোন করেছিলেন জানিয়ে হাবিব বলেন, ‘আমি এরই মধ্যে মাশরাফির সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি। তাঁর মোবাইল ফোনে ফোন করেছি। তিনি ব্যস্ততার কারণে হয়তো  ফোন ধরতে পারেননি। মোবাইল ফোনে ম্যাসেজ করেছি। আশা করি সময় পেলে তিনি ফোন করবেন। তবে আমি উনার সহকারীদের সাথে যোগাযেগ করার চেষ্টা করছি।’

হাবিব আরো বলেন, ‘আমি জানি খেলা ও রাজনীতি নিয়ে মাশরাফি অনেক  ব্যস্ত  একজন মানুষ। যে কারণে তিনি যখন যেভাবে সময় দেবেন, আমি সেভাবেই ছবির শুটিং করতে চাই। আমি এর আগেও ছবি প্রয়োজনা করেছি। এই ছবিটিও আমি নিজে প্রযোজনা করব। চলতি সংসদে মাশরাফির মতো আরো নতুন সদস্য রয়েছেন। আমি মনে করি, এমন একটি কাজ সবাইকে অনুপ্রাণিত করবে।’

হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ গত ১৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে।  দেশের ১৭টি সিনেমা হলে মুক্তি পায় চলচ্চিত্রটি। ছবিটি প্রযোজনাও করেছেন হাবিবুল ইসলাম। ‘রাত্রির যাত্রী’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও মৌসুমী।

এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, রেবেকা, অরুণা বিশ্বাস, সম্রাট, শহীদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, নায়লা নাঈম প্রমুখ। ১৯৮৭ সালে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’ নির্মাণের মধ্য দিয়ে নির্মাতা হিসেবে যাত্রা শুরু করেন তিনি।

Advertisement