Beta

রণবীর নন, কার সঙ্গে অন্তরঙ্গ দীপিকা? ভিডিও ফাঁস

২৩ এপ্রিল ২০১৯, ১০:৪৫

অনলাইন ডেস্ক
ফের ফাঁস হলো দীপিকার শুটিং ভিডিও। ছবি : সংগৃহীত

উঁচু পাঁচিলের কিনারায় বসে আরেক অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল তাঁদের চুম্বনের দৃশ্য। রণবীর ছাড়া অন্য পুরুষের সঙ্গে দীপিকার এই চুম্বন নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

তবে বিস্ময়ের কিছু নেই। চুমুর দৃশ্যটি দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসেই অভিনীত নতুন ছবি ‘ছপাক’-এর। সামাজিক মাধ্যমে ফের ফাঁস হয়েছে একটি ভিডিও, যেখানে দুই অভিনেতা চুম্বনে আবদ্ধ হয়েছেন। বেশ কিছুদিন ধরেই ভারতের নয়াদিল্লিতে এই ছবির শুটিং চলেছে।

যথেষ্ট নিরাপত্তা সত্ত্বেও মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’-এর শুটিং ভিডিও একের পর এক ফাঁস হচ্ছে। সর্বশেষ ফাঁস হলো চুমুর দৃশ্য।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোনের একটি ফ্যান ক্লাব সাম্প্রতিক ভিডিওটি শেয়ার দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, উঁচু পাঁচিলের কিনারায় অন্তরঙ্গ হয়েছেন দীপিকা-বিক্রান্ত, যেটি ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গেই নেট-দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

সহ-অভিনেত্রী দীপিকাকে চুম্বনের সময় এক প্রত্যক্ষদর্শীকে বলতে শোনা যাচ্ছে, ‘এসব বাচ্চাদের দেখিও না।’

‘ছপাক’-এ কৃত্রিম মেকআপে এসিড-পোড়া মুখে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এর আগে সেই লুক প্রকাশ করেছিলেন নির্মাতারা।

এর আগে স্কুলের পোশাক পরা দীপিকার একটি ভিডিও ফাঁস হয়। নীল জামা ও ওড়না এবং সাদা পাজামা পরা দীপিকা। কাঁধে স্কুল ব্যাগ। একটি বোর্ডের পাশেই দীপিকা দাঁড়ানো, সেখানে লেখা ‘রাজকীয় বিদ্যালয়’। তাঁকে খাবার খেতেও দেখা যায়।

কয়েক সপ্তাহ আগে দীপিকা ও বিক্রান্তর শুটিং ভিডিও ফাঁস হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই ভিডিওতে দেখা যায়, দিল্লির রাস্তায় বাইকে চড়ছেন এ দুই অভিনেতা। এরপর আরেকটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে, সেখানে অটোরিকশা থেকে নেমে শুটিং স্পটে যেতে দেখা যায় দীপিকা-বিক্রান্তকে।

এ ছবিতে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে তাঁর চরিত্রের নাম মালতী। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী।

২০১৮ সালে ‘পদ্মাবত’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ দেখা গিয়েছিল। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটা তাঁর প্রথম সিনেমা। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। ‘ছপাক’-এর সহপ্রযোজকও দীপিকা।  সূত্র : জি নিউজ, ইন্ডিয়া টুডে

Advertisement