একদিনে ‘কলঙ্কের’ আয় ২১ কোটি

১৮ এপ্রিল ২০১৯, ১৩:২৭

অনলাইন ডেস্ক
‘কলঙ্ক’ সিনেমার তারকারা। ছবি : সংগৃহীত

মুক্তির দিনেই বক্স অফিসে বাজিমাত করেছে পিরিয়ড ড্রামা ‘কলঙ্ক’। গতকাল বুধবার মুক্তি পায় ‘কলঙ্ক’। দেশীয় বক্স অফিসে এ ছবির সংগ্রহ ২১ কোটি ৬০ লাখ। প্রথম দিনের আয়ে চলতি বছরে সর্বোচ্চ সংগ্রহ করল এ ছবি।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’-এ প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত ও আদিত্য রায় কাপুর।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, নির্মাতারা নিশ্চিত করেছেন, বুধবার ‘কলঙ্ক’ আয় করেছে ২১.৬ কোটি রুপি, ২০১৯ সালে মুক্তির দিনে এটিই কোনো সিনেমার সর্বোচ্চ সংগ্রহ। এর আগে অক্ষয় কুমার অভিনীত ‘কেসারি’ প্রথম দিন আয় করেছিল ২১ কোটি রুপি। আর আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’ মুক্তির দিনে ভারতের বক্স অফিসে আয় করে ১৯.৪১ কোটি রুপি।

বরুণ ধাওয়ান অভিনীত ছবির মধ্যেই ‘কলঙ্ক’ই মুক্তির দিনে সর্বোচ্চ আয় করা সিনেমা। এর আগে শাহরুখ খান ও কাজল অভিনীত ‘দিলওয়ালে’ আয় করেছিল ২১ কোটি রুপি। প্রথম দিনের আয়ে আলিয়ার জন্যও সফল ‘কলঙ্ক’।

মজার ব্যাপার হলো, বরুণ-আলিয়া জুটিরও হাইয়েস্ট ওপেনার ‘কলঙ্ক’। এর আগে ২০১৭ সালে ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ আয় করেছিল ১২.২৫ কোটি রুপি।

করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ১৯৪০ সালের ঐতিহাসিক কাহিনী অবলম্বনে নির্মিত। পরিবার, আবেগ আর প্রেমের নানা গল্পই বর্ণিত হয়েছে এ ছবিতে।

রেকর্ডসমূহ

* চলতি বছরে একদিনে সর্বোচ্চ আয় করা ছবি ‘কলঙ্ক’।

* দিলওয়ালের পর এখন পর্যন্ত বরুণ ধাওয়ানের সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।

* গাল্লি বয়কে টপকে আলিয়া ভাটের সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।

* বরুণ-আলিয়া জুটি সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।