Beta

রাস্তার খাবার ভালোবাসেন দীপিকা!

১৭ এপ্রিল ২০১৯, ২০:৫৭

অনলাইন ডেস্ক
ফুটপাতের খাবার পছন্দ করেন দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন এখন তাঁর ‘ছপাক’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। যা হোক, আপনি কি জানেন— কী ধরনের খাবার পছন্দ করেন এই বলিউড নায়িকা? রাস্তার খাবার!

হ্যাঁ, ভারতের রাজধানী দিল্লির রাস্তার পাশের দোকানগুলোর খাবার খুব পছন্দ দীপিকার। খাবারের ভক্ত তিনি। পুরোনো দিল্লির স্ট্রিট ফুড খুব পছন্দ তাঁর। কিন্তু শুটিং শিডিউল আর নানা ব্যস্ততার কারণে খুব একটা চেখে দেখতে পারছেন না এ নায়িকা।

সম্প্রতি ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একটি আদুরে ছবি শেয়ার দিয়ে দীপিকা ক্যাপশন দিয়েছিলেন, ‘চিরকালের ক্ষুধার্ত... এবং বদলাবেও না!’

আগামীতে ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি।  ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী। এ ছবির পরিচালক ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার।

লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা ও স্টপ এসিড অ্যাটাকের প্রচারক। সিনেমায় তাঁর জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। এতে দীপিকা ছাড়াও অভিনয় করছেন বিক্রান্ত মাসেই। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অন্যতম তারকাও তিনি। ২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা। ছয় বছর প্রেমের পর শিন্ধি ও কোঙ্কানি রীতিতে বিয়ে করেন তাঁরা।

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর ‘ছপাক’ই দীপিকার প্রথম সিনেমা। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সিনেমাটি সহপ্রযোজনাও করছেন দীপিকা। সূত্র : বলিউড বাবল

Advertisement