Beta

বলিউডে অভিষেক হচ্ছে অর্জুন রামপালের কন্যার?

১৭ এপ্রিল ২০১৯, ১৯:০৮

অনলাইন ডেস্ক
বলিউডে অভিষেকের অপেক্ষায় অর্জুনকন্যা মাহিকা। ছবি : সংগৃহীত

প্রতিবছরই বলিউডে অভিষেক হচ্ছে তারকা-সন্তানদের। গত বছর শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের বড়পর্দায় অভিষেক হয়েছিল। চলতি বছর অনন্যা পান্ডে, করণ দেওল ও আহান শেঠি অভিষেকের জন্য প্রস্তুত। নতুন খবর, অ্যাকশন হিরো অর্জুন রামপালের আদুরে কন্যা মাহিকা রামপাল তাঁর সিনেমার স্বপ্নে নোঙর ফেলতে চলেছেন।

একটি দৈনিক প্রতিবেদনে জানিয়েছে, অর্জুনের টিনএজ কন্যা মাহিকার শিগগির বড়পর্দায় অভিষেক হতে চলেছে। এর আগে একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, অভিনেত্রী হওয়ার তীব্র ইচ্ছে রয়েছে তাঁর মেয়ের। এ-ও বলেছিলেন, মেয়ের প্রথম ছবির যাবতীয় বিষয়াবলি ঠিকঠাকের পর্যায়ে।

অর্জুন রামপাল ও মেহের জেসিকার বিচ্ছেদের পর থেকে মায়ের কাছে রয়েছেন মাহিকা। তবে প্রায় তাঁকে বাবার সঙ্গে লাঞ্চ ডেটে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমেও বাবা-কন্যার ছবি প্রত্যক্ষ করে বি-টাউন।

 বাবার সঙ্গে মাহিকা রামপাল। ছবি : সংগৃহীত

২০১৮ সালের মে মাসে ২০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন অর্জুন ও মেহের।

যৌথ বিবৃতিতে অর্জুন ও মেহের বলেছিলেন, ‘ভালোবাসা ও সুন্দর স্মৃতিতে ভরা কুড়ি বছরের দীর্ঘ যাত্রার পর আমরা আমাদের ভিন্নযাত্রার কথা বলছি। আমরা মনে করি, দুজনার দুটি পথে অগ্রসর হওয়ার এখনই সময়।’

ওই বিবৃতিতে অর্জুন ও মেহের এ-ও বলেছিলেন, দুটি পথ আলাদা হয়ে গেলেও একে অন্যের প্রতি ভালোবাসা থেকে যাবে। নতুন যাত্রায় একে অপরের শুভাকাঙ্ক্ষী তাঁরা।

‘আমরা একটি পরিবার, আমাদের ভালোবাসা চিরকাল রয়ে যাবে,’ বলেছিলেন অর্জুন-মেহের।

বিচ্ছেদের পর দক্ষিণ আফ্রিকার মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেসের প্রেমে পড়েন অর্জুন রামপাল। প্রায় তাঁদের একসঙ্গে দেখা যায়। অর্জুনকে সর্বশেষ ওয়েব সিরিজ ‘দ্য ফাইনাল কল’-এ দেখা গেছে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement