Beta

অজয় দেবগনকে তুলোধুনো করলেন তনুশ্রী দত্ত!

১৭ এপ্রিল ২০১৯, ১৭:২৫

অনলাইন ডেস্ক
অজয় দেবগনের ওপর চটেছেন তনুশ্রী দত্ত। ছবি : সংগৃহীত

ভারতে যৌন নিপীড়নবিরোধী হ্যাশট্যাগ মি টু আন্দোলনের পতাকাবাহী তনুশ্রী দত্ত এবার ক্ষোভ ঝাড়লেন তারকা অভিনেতা অজয় দেবগন ও ‘দে দে পেয়ার দে’ নির্মাতাদের ওপর। কেন তাঁরা বর্ষীয়ান অভিনেতা অলোক নাথের সঙ্গে কাজ করলেন, হতবাক বঙ্গকন্যা।

গত বছর লেখক বিনতা নন্দা অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন। আদালতে এ নিয়ে মামলা চলছে।

অলোকের সঙ্গে ‘দে দে পেয়ার দে’ সিনেমায় কাজ করায় ‘সিংহম’ তারকা অজয়ের ওপর খেপেছেন তনুশ্রী দত্ত। বলেছেন, ‘মিথ্যাচার, দেখানোপনা আর মেরুদণ্ডহীন ভণ্ডে ভরে গেছে রুপালি জগৎ।’

তনুশ্রী দত্ত আরো বলেছেন, যেহেতু প্রকাশ্যেই অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা হয়েছে, তাই ওই ছবিতে অলোকের দৃশ্য কেটে পুনরায় শুট করা উচিত ছিল। তাঁরা তাঁদের ছবিতে ধর্ষণে অভিযুক্তকে রেখে দিয়েছেন। আর এ ঘটনা শুধু অভিযোগকারী বিনতা নন্দার জন্যই অপমানজনক নয়, অপমান সবার।

 ‘দে দে পেয়ার দে’ ছবিতে অলোক নাথ ও অজয় দেবগন। ছবি : সংগৃহীত

২০১৮ সালের অক্টোবরে অলোক নাথের  বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হেনস্তার অভিযোগ তোলেন লেখক বিনতা নন্দা। মামলাও দায়ের করেন বিনতা। পরে আদালত অভিযুক্তকে জামিন দেন। শুধু বিনতাই নন, অভিনেত্রী রেনুকা শাহানে, সন্ধ্যা মৃদুল, হিমানি শিবপুরি ও দীপিকা আমিনও অলোকের হাতে হেনস্তার ঘটনা প্রকাশ করেন।

এর আগে সেপ্টেম্বরে ‘হর্ন ওকে প্লিজ’ সহ-অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত তনুশ্রী দত্ত। মি টু ঝড় আছড়ে পড়ে পুরো ভারতে। তনুশ্রী বলেন, দেউলিয়া অভিনেতা, পরিচালক, প্রযোজকসহ অন্যদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার সময় হয়েছে।

সে সময় সামাজিক মাধ্যমে হ্যাশট্যাগ মি টু আন্দোলনের প্রতি সমর্থন জানিয়েছিলেন অজয় দেবগন। বলেছিলেন, ভবিষ্যতে হেনস্তায় অভিযুক্তদের সঙ্গে কাজ করবেন না তিনি।

সম্প্রতি বার্তা সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে অজয় বলেছেন, অভিযুক্তদের মধ্যে বেশ কিছু নাম তাঁকে মর্মাহত করেছে। তবে দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত তিনি কাউকে বিচার করতে পারেন না।

‘দে দে পেয়ার দে’র ট্রেইলার মুক্তির পর ফের আলোচনায় আসেন অলোক নাথ। অন্তর্জালে এ ব্যাপারে সরব হন নেটিজেনরা। উদ্বোধন অনুষ্ঠানে অলোকের ব্যাপারে সাংবাদিকরা প্রশ্ন করলে উত্তর দিতে অস্বীকৃতি জানান অজয় দেবগন। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement