Beta

জিভের ওপর ব্লেড রাখলেন নায়ক-নায়িকা!

১৭ এপ্রিল ২০১৯, ১৬:১৬

অনলাইন ডেস্ক
‘মেন্টাল হ্যায় কিয়া’র নতুন পোস্টার। ছবি : সংগৃহীত

অবশেষে মুক্তির দিন ঘোষণা করা হলো। ‘নিউটন’ খ্যাত রাজকুমার রাও আর ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ খ্যাত কঙ্গনা রানাউতের রসায়ন দেখা যাবে আগামী ২১ জুন থেকে। তাঁদের জুটি বাঁধা ‘মেন্টাল হ্যায় কিয়া’ ওই দিনই পর্দায় উঠছে।

সামাজিক মাধ্যমে সিনেমার নতুন পোস্টার শেয়ার করেছেন রাজকুমার। কঙ্গনার টিমও শেয়ার করেছে পোস্টার। দেখা যাচ্ছে, দুই নায়ক-নায়িকার জিভের ওপর ব্লেড!

ইনস্টাগ্রামে পোস্টার শেয়ার করে রাজকুমার রাও ক্যাপশনে লিখেছেন, ‘২০১৯ সালের ২১ জুন মেন্টাল হ্যায় কিয়াকে ধরে ফেলুন।’ পোস্টারে রাজকুমার ও কঙ্গনাকে তাঁদের জিভের ওপর ভয়াবহভাবে ব্লেডে ভারসাম্য আনতে দেখা যাচ্ছে। কঙ্গনার সাজে ছোট কোঁকড়া চুল, পরনে হলুদ-কালো টি-শার্ট। আর রাজকুমার পরেছেন মেরুন টি-শার্ট। পোস্টারের ট্যাগলাইন : ‘আপনি কি সুস্থ—একটা সিনেমা থেকে কী আশা করেন।’

‘মেন্টাল হ্যায় কিয়া’ পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক প্রকাশ কোবেলামুদি। ২০১৪ সালের ‘কুইন’-এর পর দ্বিতীবারের মতো রাজকুমার ও কঙ্গনাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

এই সিনেমার গল্প সম্পর্কে খুব একটা জানা যায়নি। চিত্রনাট্য লিখেছেন ‘মনমর্জিয়া’, ‘কেদারনাথ’ ও ‘রা-ওয়ান’ খ্যাত কনিকা ধীলন। গত বছর থেকেই রাজকুমার ও কঙ্গনা লাগাতার পোস্টার শেয়ার করে চলেছেন।

এই ছবিতে আরো রয়েছেন আমিরা দস্তুর। রাজকুমার ও কঙ্গনার সঙ্গে পর্দা ভাগাভাগি করতে পেরে বেশ উত্তেজিত তিনি। বার্তা সংস্থা আইএএনএসকে আমিরা বলেছেন, ‘কঙ্গনা ম্যাম ও রাজ স্যারের মতো দারুণ অভিনেতার সঙ্গে কাজ করতে পারাটা আমার জন্য সত্যিই সৌভাগ্যের।’ সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement