Beta

ক্যাটরিনাকে ‘ম্যাডাম স্যার’ বলে ডাকলেন সালমান

১৭ এপ্রিল ২০১৯, ১৫:১৪

অনলাইন ডেস্ক
‘ভারত’ সিনেমার নতুন পোস্টার। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ এ বছরের অন্যতম বহুল প্রতীক্ষিত সিনেমা। পরপর দুবার নিজের দুই লুক প্রকাশের পর এবার ‘ম্যাডাম স্যার’ ক্যাটরিনা কাইফকে পরিচয় করিয়ে দিলেন ভাইজান।

এই ছবিতে বলিউড ভাইজানকে ছয়টি ভিন্ন লুকে দেখা যাবে। আর সেই লুক দেখার জন্য ভক্তদের তর সইছে না। সিনেমায় এক সাধারণ মানুষের শিশু থেকে অগ্রজ নাগরিক হওয়ার যাত্রা দেখানো হবে, যার দেশ ভারত। সেই ভূমিকায় রয়েছেন সালমান। ছবিতে ক্যাটরিনারও লুক দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা।

আজ বুধবার নিজের টুইটার পেজে নতুন পোস্টার শেয়ার করলেন সালমান খান। ক্যাপশনে লিখেছেন, ‘ফের আমাদের জীবনে এলো ম্যাডাম স্যার।’ ছবিতে সত্তরের দশকের লুকে হাজির হয়েছেন ক্যাটরিনা ও সালমান। তাঁদের ঝলকে অভিভূত ভক্তরা।

মঙ্গলবার সালমান খান একটি পোস্টার শেয়ার করেন, যেখানে তাঁর চরিত্রের ১৯৬৪ সালের লুক দেখা যায়, যিনি ছিলেন সার্কাসের স্টান্টম্যান। এতে দেখা যায় দিশা পাটানির লুকও। ছবিতে দিশাকে শরীরচর্চাশিল্পীর ভূমিকায় দেখা যাবে, যিনি সালমানের বোন।

আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে ‘ভারত’-এর ট্রেইলার। নির্মাতারা চাইছেন ভক্তদের উজ্জীবিত করতে।

চলতি বছরের ঈদে মুক্তি পাবে সালমানের নতুন সিনেমা ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। চলছে প্রযোজনা-পূর্ব কাজ। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের একসঙ্গে কাজ করলেন সালমান। টিজার মুক্তির পর ভক্তকুলে তুমুল সাড়া পড়েছে। সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। আপাতত ট্রেইলারের অপেক্ষায় তাঁরা। ২৪ এপ্রিল মুক্তি পাবে ট্রেইলার।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি, ডিএনএ

Advertisement