Beta

‘মায়া মসনদ’ টিম নেত্রকোনায়

১৭ এপ্রিল ২০১৯, ১৩:৫৮

“ছোটবেলায় আমি ঠাকুরমার ঝুলি থেকে গল্প শুনতে অনেক পছন্দ করতাম। দাদা-দাদির কাছে অনেক গল্প শুনেছি, যা কল্পনায় দেখেছি। আমার মতো যাঁরা এ ধরনের গল্প শুনতে ও দেখতে চান, তাঁদের জন্য ‘মায়া মসনদ’। এনটিভিতে এই দীর্ঘ ধারাবাহিকটি প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হচ্ছে। আপনারা সবাই দেখবেন।” এভাবেই রূপকথানির্ভর নাটকটি দেখার আহ্বান জানাচ্ছিলেন অভিনেতা শতাব্দী ওয়াদুদ। গতকাল মঙ্গলবার নেত্রকোনায় বর্ষবরণ শেষে কথাগুলো বলেন তিনি।

মধুমাছি কচি-কাঁচার মেলা আয়োজিত তিন দিনব্যাপী মেলার শেষ দিনে এনটিভির প্রচারিত ধারাবাহিক ‘মায়া মসনদ’ নাটকের শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। এ সময় তাঁদের সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে নাটকের পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল বলেন, ‘আমরা এর আগে বিদেশি গল্পের নাটকে ভিএফএক্সের ব্যবহার দেখেছি। বাংলাদেশে এমন একটি কাজ করতে পেরে ভালো লাগছে। আমরা সার্থক, কারণ সবাই নাটকটি গ্রহণ করছে।’

‘মায়া মসনদ’-এর পরিচালক এস এম সালাহ্‌ উদ্দিন, রূপকথার গল্প নিয়ে নির্মিত তারকাবহুল নাটকটি লিখেছেন অরিন্দম গুহ। নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার তানিম শাহরিয়ার।

রাত ৮টা ২০ মিনিটে প্রতি রবি, সোম ও মঙ্গলবার এনটিভিতে নাটকটি প্রচারিত হচ্ছে। এরই মধ্যে ৮০টি পর্ব প্রচার করা হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর, নীপা, সিফাত, সৈয়দা শিলা প্রমুখ।

Advertisement