Beta

১৫০ কোটির ক্লাবে ঢুকে গান গাইলেন পরিণীতি!

১৬ এপ্রিল ২০১৯, ২২:০৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবি : সংগৃহীত

মুক্তির চার সপ্তাহ চলছে, অথচ বক্স অফিস সংগ্রহে থামার কোনো লক্ষণই নেই অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়া অভিনীত ‘কেসারি’র। বক্স অফিস আয়ে ১৫০ কোটি রুপি পার করেছে এ ছবি। লক্ষণ দেখে মনে হচ্ছে, আরো আয় করবে ছবিটি।

নিজের সিনেমা ১৫০ কোটির ক্লাবে, আর উদযাপন করবেন না, তাই কি হয়? একটু ভিন্নভাবে উদযাপন করলেন পরিণীতি চোপড়া। এমনিতেই বি-টাউনের সবাই তাঁর সুরেলা কণ্ঠ সম্পর্কে জানেন। এ ছবির ‘তেরি মিট্টি’ গানের নারী ভার্সন হলো পরিণীতির হাত ধরে। ‘তেরি মিট্টি’ গানটির পুরুষ ভার্সন প্রকাশিত হয় বি প্রাকের কণ্ঠে।

ইনস্টাগ্রামে সেই গানের ভিডিওটি প্রকাশ করেছেন পরিণীতি চোপড়া। ক্যাপশনে বলেছেন, গান গাইতে ভালোবাসেন তিনি। গান ছাড়া আর কোনো কিছুই এতটা আবিষ্ট করতে পারে না তাঁকে, সুখী করতে পারে না।

‘সারাদিন গান গাই আমি। সে যে-ই হোন, আমায় যদি গান শোনান, তিনি হয়ে যান আমার আত্মার টুকরো,’ যোগ করেন পরিণীতি।

অভিনয়ের পাশাপাশি অসাধারণ সংগীতশিল্পী পরিণীতি চোপড়া। এর আগে তিনি ‘মানা কে হাম ইয়ার নেহি’, ‘মেরি পেয়ারি বিন্দু’সহ একাধিক গান গেয়েছেন। ‘তেরি মিট্টি’ গানে যেন হৃদয়ের সবটুকু উজাড় করে দিয়েছেন।

ইতিহাস-আশ্রিত হিন্দি চলচ্চিত্র ‘কেসারি’ বিশ্বজুড়ে সিনেপ্রেমীদের মন জয় করে চলেছে।

গত ২১ মার্চ মুক্তি পায় ‘কেসারি’। বিশ্বব্যাপী চার হাজার ২০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এ ছবি। এর মধ্যে তিন হাজার ৬০০ প্রেক্ষাগৃহ ভারতের।

২১ জন শিখ সৈনিকের সঙ্গে ১০ হাজার আফগান আদিবাসীর যুদ্ধ, যা ‘ব্যাটেল অব সারাগড়িহ’ নামে পরিচিত, সেই যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে কেসারি। ১৮৯৭ সালের এই যুদ্ধ নিয়ে ছবিটি নির্মাণ করেছেন অনুরাগ সিং। হাবিলদার ঈশ্বর সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার আর তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন পরিণীতি চোপড়া।

‘কেসারি’র চিত্রনাট্যও লিখেছেন অনুরাগ সিং। ধর্ম প্রডাকশনস, কেপ অব গুড ফিল্মস, জি স্টুডিও ও আজুরি এন্টারটেইনমেন্ট এ ছবি যৌথভাবে প্রযোজনা করেছে। সূত্র : বলিউড বাবল

Advertisement