Beta

সালমানের পরের সিনেমার নায়িকা নুসরাত?

১৬ মার্চ ২০১৯, ২২:৩৪

অনলাইন ডেস্ক
সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী নুসরাত ভারুচা। ছবি : সংগৃহীত

‘নোটবুক’-এর পর সুপারস্টার সালমান খানের প্রযোজনা সংস্থা এস কে এফ ফিল্মস আরেকটি সিনেমা প্রযোজনা করতে চলেছে। প্রতিবেদনগুলো বলছে, ‘সোনু কে টিটু কি সুইটি’ অভিনেত্রী নুসরাত ভারুচা ওই ছবির প্রধান নারী চরিত্রে অভিনয় করতে চলেছেন। তাঁকে নিচ্ছেন বলিউড ভাইজান।

তবে নুসরাতের বিপরীতে প্রধান পুরুষ চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনো ঠিক হয়নি। বিয়ের গল্প নিয়ে নির্মিত হবে এ ছবি। হবে সম্পূর্ণ বিনোদনধর্মী। আনুষ্ঠানিক ঘোষণাও মিলেছে। সালমান খান প্রযোজিত এ ছবির শুটিং হবে দিল্লিতে। এ ছবির সংলাপ লিখেছেন রাজ শানদিলা।

শুধু কার্তিক আরিয়ানই নন, ‘সোনু কে টিটু কি সুইটি’ ব্লকবাস্টার হওয়ার পর সেই স্বাদ গ্রহণ করেন নুসরাত ভারুচাও। ‘ড্রিম গার্ল’ সিনেমায় তাঁকে ‘বাধাই হো’ তারকা আয়ুষ্মান খুরানার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। আশা করা হচ্ছে, সালমান খানের পরবর্তী প্রযোজনায় নায়িকা হচ্ছেন নুসরাত।

সালমান খানের ভক্তদের জন্য সুখবর। এ বছরের ঈদে মুক্তি পাচ্ছে বলিউড ভাইজানের ‘ভারত’, যেটিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে রয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ ও টাবু।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর নতুন সংস্করণ ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

বছরের শেষ মাসটিও বুক করে রেখেছেন সালমান খান। সালমান ও সোনাক্ষি সিনহার হিট ফ্র্যাঞ্চাইজি ‘দাবাং’-এর তৃতীয় কিস্তি মুক্তি পাবে ডিসেম্বরে। ‘দাবাং থ্রি’ প্রযোজনা করছেন সালমানের ভাই আরবাজ খান। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির একটি সিনেমায় অভিনয় করবেন সালমান। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement