Beta

এবার ব্রেকআপ হলো আরেক তারকা-যুগলের?

১৬ মার্চ ২০১৯, ২১:৩৫

অনলাইন ডেস্ক
অভিনেতা ভিকি কুশল ও হারলিন শেঠি। ছবি : ইনস্টাগ্রাম

তবে কি বিচ্ছেদ হয়ে গেল বলিউড তারকা ভিকি কুশল ও টিভি তারকা হারলিন শেঠির? জনপ্রিয় ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে ভিকিকে শুধু অনুসরণকারীর তালিকা থেকেই বাদ দিলেন না হারলিন, সামাজিক মাধ্যমে হৃদয়ভাঙা কিছু পোস্টে লাইকও দিয়েছেন।

এই কিছুদিন আগেই ইনস্টাগ্রামে হারলিনের সঙ্গে তোলা ছবি শেয়ার দিয়ে সম্পর্ক নিশ্চিত করেছিলেন ভিকি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারেও স্বীকার করেছিলেন, একজনের সঙ্গে ডেটিং করছেন তিনি।

যখন এই দুই তারকা-যুগলের আদুরে রোমান্সে মুগ্ধ সিনেপাড়া, তখনই সম্পর্কে ঝড় বয়ে গেল দুজনের। যদিও ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ও হারলিনের কাছ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তবে এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল জানান দিচ্ছে, সুখের স্বর্গে অসুর হানা দিয়েছে!

ইনস্টাগ্রামে যদিও এখনো হারলিনকে অনুসরণ করছেন ভিকি, তাবে তাঁকে আনফলো করেছেন হারলিন। ইনস্টাগ্রামের বেশ কিছু স্যাড পোস্টে লাইক দিয়েছেন হারলিন, যা দেখে মনে হচ্ছে, ভাঙা হৃদয়যাপন করছেন এ সুন্দরী।

কিছুদিন আগে এই যুগল ছবি মন জয় করেছিল ভক্তদের। ছবি : ইনস্টাগ্রাম

বেশ কয়েকমাস ধরে একসঙ্গে দেখা যায় ভিকি ও হারলিনকে। তাঁদের দেখে মনে হচ্ছিল, খুব সুখেই আছেন। যা হোক, এই বিচ্ছেদ ভক্তদের বিস্মিত করেছে। ঠিক কী হয়েছে, তা জানতে উদগ্রীব তাঁরা।

সম্প্রতি ব্রেকআপের কারণে খবরের শিরোনাম হন জনপ্রিয় বলিউড সংগীতশিল্পী নেহা কক্কর। নেহা সামাজিক মাধ্যমে সরাসরিই প্রকাশ করেন বিচ্ছেদের খবর। বিষণ্ণতায় ভুগছেন বলেও জানান। অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে নেহার বিচ্ছেদে ভক্তরাও হতাশ হন। নেটিজেনরা অকথ্য ভাষায় গালমন্দ করেন কোহলিকে।

তবে মাত্র দুদিন আগে নেহা কক্কর স্বীকার করেন, কেন যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে মুখ খুলেছিলেন, সেসব নিয়ে ইদানীং আফসোস হয় তাঁর।

এক সাক্ষাৎকারে নেহা বলন, ‘আমি খুব আবেগী মানুষ। আমার ব্যক্তিগত জীবনে শেষ কয়েক মাস ধরে যা ঘটেছে, তার জন্য আমি সত্যিই ভালো নেই। কিন্তু এটাও ঠিক যে, নিজের ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে সবার সামনে মুখ খোলার জন্য এখন আফসোস করি।’ সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement