Beta

‘বউ বাজার’ নিয়ে শুক্রবার আসছেন শাহরিয়াজ

১৩ মার্চ ২০১৯, ১৬:৫৮

‘বউ বাজার’ ছবির দৃশ্যে শাহরিয়াজ ও রাহা তানহা খান। ছবি : সংগৃহীত

‘বউ বাজার’ নিয়ে শুক্রবার সিনেমা হলে আসছেন নায়ক শাহরিয়াজ। মুকুল নেত্রবাদী পরিচালিত ছবিটি আগামী ১৫ মার্চ সারা দেশে মুক্তি পাচ্ছে। ছবিতে শাহরিয়াজকে দেখা যাবে কখনো হিজড়া চরিত্রে, কখনোবা লেইস ফিতা বিক্রেতার চরিত্রে। নানা কমেডি চরিত্রে দেখা যাবে ঢাকাই ছবির এই অ্যাকশন হিরোকে। ছবিতে শাহরিয়াজের বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী রাহা তানহা খান।

এ বিষয়ে নায়ক শাহরিয়াজ এনটিভি অনলাইনকে বলেন, “আমাকে দর্শক সবসময় অ্যাকশন হিরো হিসেবে দেখেছেন। তবে এবার আমি তাদের সামনে একেবারেই ভিন্নভাবে হাজির হচ্ছি। আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে আমার অভিনীত চলচ্চিত্র ‘বউ বাজার’। ছবিতে আমি কমেডি চরিত্রে অভিনয় করেছি। গল্পের প্রয়োজনে আমি কখনো হিজড়া হয়ে উপস্থিত হয়েছি, কখনো লেইস ফিতাওয়ালা। আমি এর আগে সিরিয়াস ছবিতে অভিনয় করেছি, ওই অর্থে কমেডি করা হয়নি। বেশির ভাগ ছবিতে আমি অ্যাকশন হিরো হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছি।”

শাহরিয়াজ আরো বলেন, ‘আমি নিজেকে অভিনয় শিল্পী মনে করি। ভিন্ন চরিত্রে অভিনয় করতে আমার ভালো লাগে। এই ছবিতে আমি নতুনভাবে দর্শকের সামনে আসছি। গল্পটা সবাই পছন্দ করবে বলে আমি বিশ্বাস করি। আমাদের চলচ্চিত্র বাঁচিয়ে রাখতে হলে সবাইকে সিনেমা হলে আসার অনুরোধ করছি।’  

ছবির গল্পে দেখা যাবে, শাহরিয়াজ বিয়ে করতে চাচ্ছে না, কিন্তু তার পরিবার বিয়ের জন্য নানাভাবে চাপ দিচ্ছে। এদিকে ধনী পরিবারের মেয়ে রাহা। তার বিয়ে নিয়েও বিভিন্ন সমস্যা হচ্ছে। একদিন বউ বাজার ঘুরতে যায় শাহরিয়াজ। একই দিনে রাহার কৌতূহল হয় ওই বাজারে আদৌ বউ পাওয়া যায় কি না, সেটা দেখতে যাওয়ার। গায়ের রং বদলে কালো মেয়ের সাজে সেখানে যায় সে। এরপর ইভ টিজারের কবলে পড়ে রাহা। তখন সে প্রতিবাদ করে। দূর থেকে দেখে এই কালো মেয়ের প্রেমে পড়ে শাহরিয়াজ। তারপর নানা মজার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় এ সিনেমার গল্প।

Advertisement