Beta

আরিফিন শুভ ভাইয়া অনেক আন্তরিক : ঐশী

১২ মার্চ ২০১৯, ১৫:৩৫

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। ছবি : সাইফুল সুমন

চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। আরিফিন শুভর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘মিশন এক্সট্রিম’ শিরোনামে ছবিটি পরিচালনা করছেন যৌথভাবে ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। অভিনয়ের প্রস্তুতি ও অন্যান্য বিষয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন ঐশী।

এনটিভি অনলাইন : ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। কেমন লাগছে?

জান্নাতুল ফেরদৌস ঐশী : খুবই ভালো লাগছে। আমি চেয়েছিলাম চলচ্চিত্রে অভিনয় করতে, সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। অপেক্ষায় ছিলাম আমার ভাবমূর্তির সঙ্গে যায় এমন একটি চিত্রনাট্যের। সেটাও পেয়েছি।

এনটিভি অনলাইন : বিশেষ কী আছে চিত্রনাট্যে, যা আপনার ভালো লাগার প্রধান কারণ?

জান্নাতুল ফেরদৌস ঐশী : গল্পটা খুব সুন্দর। আমার চরিত্র অনেক চ্যালেঞ্জিং হবে। আমি আত্মনির্ভরশীল একজন কর্মজীবী নারীর চরিত্রে অভিনয় করব।

এনটিভি অনলাইন : অভিনয়ের প্রস্তুতি কেমন?

জান্নাতুল ফেরদৌস ঐশী : মানসিক প্রস্তুতি নেওয়া শেষ। শারীরিকভাবে আরো ফিট হতে হবে আমাকে। খাওয়া-দাওয়া ঠিকমতো করছি। অভিনয়ের রিহার্সেল করছি। কারণ, আমি তো অভিনয় আগে করিনি। তাই একটু নার্ভাস লাগছে। ভয়ও পাচ্ছি।

এনটিভি অনলাইন : আরিফিন শুভর সঙ্গে আপনি অভিনয় করবেন। তাঁর কাজ দেখেছেন?

জান্নাতুল ফেরদৌস ঐশী : তাঁর অনেক ছবি দেখেছি। ‘ঢাকা অ্যাটাক’, ‘কিস্তিমাত’ ছবি দুটি ভালো লেগেছে।

এনটিভি অনলাইন : আরিফিন শুভর সঙ্গে কথা হয়েছে?

জান্নাতুল ফেরদৌস ঐশী : হ্যাঁ। আরিফিন শুভ ভাইয়া অনেক আন্তরিক। প্রথম দেখায় তিনি আমায় বলেছেন, ‘আপনাকে আমি টিভিতে, ইউটিউবে ও ফেসবুকে দেখেছি।’ আমিও মজা করে তাঁকে বলেছি, আমিও আপনাকে টিভিতে, ইউটিউবে ও ফেসবুকে দেখেছি। এ ছাড়া ভাইয়াকে আমি বলেছিলাম, আমার অনেক ভয় হচ্ছে, অভিনয় পারব তো? উত্তরে তিনি বলেছেন, ‘অবশ্যই পারবা। আমারও প্রথম প্রথম এমন হতো।‘

এনটিভি অনলাইন : শেষ প্রশ্ন। মিডিয়ায় আর কী নিয়ে ব্যস্ত থাকতে চান?

জান্নাতুল ফেরদৌস ঐশী : অভিনয়ের পাশাপাশি মডেলিং। আর কিছু না।

Advertisement