Beta

বৈশাখ উপলক্ষে কুমার বিশ্বজিতের গান

০৬ মার্চ ২০১৯, ১১:৫৯

ফিচার ডেস্ক
গান রেকর্ডিংয়ের সময় কুমার বিশ্বজিতের সঙ্গে গীতিকার বিপ্লব সাহা। ছবি : সংগৃহীত

‘নতুন দিনের নতুন রঙে সবার মন দুলে যায়, চারিদিকে রঙের খেলা, গানে ছন্দ খুঁজে পায়,’ এমন একটি গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ।

ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। গানটির ভিডিও করা হয়েছে সম্প্রতি। সেখানে কুমার বিশ্বজিৎ ছাড়াও অংশগ্রহণ করেছেন বিভিন্ন অঙ্গনের একঝাঁক তারকা। তাঁরা হলেন ওয়াহিদা মল্লিক জলি, শাহেদ ফারহান, মনোজ কুমার, নাবিলা, মডেল আসিফ খান ও নরেশ ভূঁইয়া।

দেশীয় ঐতিহ্য ও উৎসব উপলক্ষে গানটি গেয়ে তৃপ্তিবোধ করেছেন গায়ক কুমার বিশ্বজিৎ। তিনি বলেন, ‘গানের কথায় ষড়ঋতু রয়েছে। সুর, কথায় আছে দেশের ঐতিহ্যের ছোঁয়া। আশা করছি, গানটি সবাই উপভোগ করবেন।’

গানটি লেখার পাশাপাশি এর প্রযোজকও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা। বললেন, ‘গানের কথায় বাংলার প্রকৃতি রেখেছি। পয়লা বৈশাখ উপলক্ষে করা গানের ভিডিওটি আমাদের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ পাবে শিগগির। এ ছাড়া এই গান বাংলাদেশের যেকোনো উৎসবে সবাই উপভোগ করতে পারবে।’

এই গান ছাড়াও কুমার বিশ্বজিতের নতুন বেশ কিছু গান আছে প্রকাশের অপেক্ষায়। নিজের বেশ কিছু গানের রিমিক্স করেছেন তিনি। সম্প্রতি একটি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় এই গায়ক।

Advertisement