Beta

টপ হাজব্যান্ড হতে চান? শুনুন বলি নায়িকার টিপস

২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩৬ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৩

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও নবযুগল দীপবীর। ছবি : সংগৃহীত

খুব বেশিদিন হয়নি সংসার শুরু করেছেন বলিউড তারকা রণবীর সিং। মাত্র সাড়ে তিন মাস হলো এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোনের স্বামী হয়েছেন তিনি। এর আগে অবশ্য ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন। বিয়ের পর দীপবীর অবিরাম ভক্তদের মন জয় করে চলেছেন। ভক্তরা এ যুগলকে দীপবীর বলেই ডাকেন।

যা হোক, কীভাবে টপ হাজব্যান্ড বা সেরা স্বামী হওয়া যায়, তার জন্য বোধহয় উঠেপড়ে লেগেছেন ‘গাল্লি বয়’ তারকা রণবীর সিং। এর আগে অবশ্য বহুবার সেরা স্বামী হওয়ার প্রতিজ্ঞা করেছেন তিনি। বলিউডের অভিজ্ঞদের পরামর্শ যে সহায়ক হবে, তা ভালোই জানেন রণবীর। তাই পাতৌদির নবাববধূ, অভিনেত্রী কারিনা কাপুর খানের কাছ থেকে উপদেশ চাইলেন।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খানের স্ত্রী কারিনা। নয় বছরের সংসারের অভিজ্ঞতা তাঁর। এই সুন্দরীর কাছেই রণবীরের জিজ্ঞাসা, ‘কীভাবে হওয়া যাবে টপ হাজব্যান্ড?’

খুলে বলা যাক। বেশ কিছুদিন হলো কারিনা একটি রেডিও শো করছেন। নাম ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’, যা ভারতের ইশক ১০৪.৮ এফএমে সম্প্রচারিত হয়। এই শোতেই বিশেষ অতিথি হন  সদ্য বিয়ে করা রণবীর সিং। সেখানেই কারিনার কাছে তাঁর ওই জিজ্ঞাসা।

উত্তরে ‘বীরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী কারিনা বলেছেন, ‘ওয়াও, রণবীর, এখন তুমি জাস্ট ফিশিং করছ। পুরো ভারত জানে দীপিকাকে কতটা ভালোবাসো তুমি। আসলে তোমাকে আদৌ টিপস দেওয়ার কিছু নেই। যে ভালোবাসা তুমি দীপিকাকে দিচ্ছ, সেটাই মধুরতম। আমার তো মনে হয় প্রত্যেকেরই তা খেয়াল করা উচিত।’

তবে হ্যাঁ, রণবীরের জন্য একটি ‘জাদুকরি’ উপদেশ জমা আছে কারিনার থলেতে। ‘আমি তোমাকে একটিই পরামর্শ দেব। এটা সত্যিই ম্যাজিক্যাল। দুজন দুজনকে কিছুটা স্পেস দিয়ো। বাকিটুকু এমনিতেই হয়ে যাবে,’ বলেন কারিনা।

দেখুন ভিডিওটি :

ছয় বছর প্রেমের পর গত নভেম্বরের ১৪ ও ১৫ তারিখ ইতালির লেক কোমোতে সাতপাকে বাঁধা পড়েন দীপবীর। খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা’ ছবির শুটিং চলাকালে প্রেমে পড়েন এ যুগল।

বলিপাড়ায় গুঞ্জন, কবির খানের ‘এইটটি থ্রি’ ছবিতে রণবীরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা। ছবিটি ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প বর্ণনা করবে। অধিনায়ক কপিল দেবের ভূমিকায় থাকবেন রণবীর। বলা হচ্ছে, কপিলের স্ত্রী রুমি ভাটিয়ার চরিত্রে থাকবেন দীপিকা। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement