বোনের জন্যই এ উৎসর্গ ক্যাটরিনার?

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তাঁর বোন ইসাবেল। ছবি : সংগৃহীত

নাচনির্ভর সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ থেকে নিজের নাম প্রত্যাহার করে নেওয়ার পর ক্যাটরিনা কাইফকে নিয়ে বি-টাউনে চলছে নানা কানাঘুষা। এ ছবিতে প্রধান পুরুষ চরিত্রে রয়েছেন ‘সুই ধাগা’ খ্যাত বরুণ ধাওয়ান। সাম্প্রতিক খবর বলছে, বোন ইসাবেল কাইফের জন্যই এই প্রকল্প থেকে সরে গেছেন ক্যাটরিনা।

সবকিছু প্রায় নিশ্চিত হওয়ার মাঝেই হুট করে প্রকল্পটি ছেড়ে দেন ক্যাটরিনা কাইফ। অবশ্য ‘ভারত’ ছবির শুটিং শিডিউলের সঙ্গে মিলছে না, এমন যুক্তি দাঁড় করিয়েছেন ক্যাটরিনা। তবে বি-টাউনে নানা গুঞ্জন চলছে।

প্রথমত, শোনা যাচ্ছে, বরুণ ধাওয়ানের চেয়ে বয়সে বড় এমন কাউকে সহ-অভিনেতা হিসেবে চেয়েছিলেন ক্যাটরিনা। তাঁর মতে, বরুণের সঙ্গে জুটি মিলছে না। যা হোক, এবার আরেক গুঞ্জন চাউর হয়েছে যে, বলিউডে বোনের অভিষেক ছবির জন্যই নাকি এই প্রকল্প ছেড়ে দিয়েছেন ক্যাট।

খবরে প্রকাশ, ইসাবেলের প্রথম ছবি ‘টাইম টু ড্যান্স’ আর ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ একই দিনে মুক্তির কথা ছিল। ওই ছবিতে ইসাবেলের সহ-অভিনেতা সুরজ পাঞ্চোলি। খবর বলছে, যেহেতু দুটো সিনেমাই নাচনির্ভর, তাই দুই বোনের মধ্যে তুলনা তৈরি হোক তা চান না কেউই।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামাকে একটি ঘনিষ্ঠ সূত্র বলেছে, ‘যেহেতু বোনের ছবি একই সময়ে মুক্তি পাবে, তাই বরুণের সঙ্গে নাচনির্ভর ছবিটি করতে চাননি ক্যাটরিনা। এতে দুজনের মধ্যে তুলনা করা হবে, আর এসব তিনি এড়াতে চেয়েছেন। এ কারণেই ছবিটি থেকে বেরিয়ে গেছেন তিনি।’

অনেকে এ কারণকেই মানছেন, কারণ বলিউডের সবাই জানেন বোন ইসাবেলকে কী ভালোবাসেন ক্যাটরিনা কাইফ।

তা ছাড়া ভক্তরা আগ্রহভরে অপেক্ষা করছে ‘ভারত’ ছবিতে সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের রোমান্স দেখার জন্য। টিজার বেরোনোর পর ভক্তরা এখন অপেক্ষা করছেন আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবির ট্রেইলারের। চলতি বছরের ঈদে ‘ভারত’ মুক্তি পাবে।

ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত ‘ভারত’। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস