বললেন অজয়

চাইলে তিনি আমাদের চড় মারতে পারেন

Looks like you've blocked notifications!
কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকর, বলিউড অভিনেতা সোনাক্ষি ও অজয়। ছবি : সংগৃহীত

মুক্তির আগেই অজয় দেবগন অভিনীত টোটাল ধামাল বিতর্কিত হয়েছিল। কর্জ সিনেমার প্যায়সা ইয়ে প্যায়সা ও ১৯৭৮ সালের ইনকার সিনেমার মুঙ্গরা গানের নতুন ভার্সন প্রকাশের পর বিভিন্ন মহল থেকে মিশ্র প্রতিক্রিয়া এসেছিল।

এই ছবিটি বিতর্কের চরমে ওঠে যখন সংগীতজ্ঞ-সুরকার রাজেশ রোশান, কিংবদন্তি প্লেব্যাক শিল্পী লতা মঙ্গেশকর ও তাঁর বোন ঊষা মঙ্গেশকর মুঙ্গরা গানের রিমেক ভার্সনে হতাশা প্রকাশ করেন। গতকাল শুক্রবার মুক্তি পায় টোটাল ধামাল।

ইনকার ছবিতে মুঙ্গরা গানে সুর দিয়েছিলেন রাজেশ রোশান। আসল গানে কণ্ঠ দিয়েছিলেন ঊষা মঙ্গেশকর। আর গানের তালে নেচেছিলেন হেলেন। ইন্দ্র কুমার পরিচালিত টোটাল ধামাল-এর জন্য করা নতুন ভার্সনে নেচেছেন সোনাক্ষি সিনহা।

সংবাদমাধ্যম ডেক্কান ক্রনিকল প্রতিবেদনে জানিয়েছে, নিজেদের গানের রিমেক ভার্সনে হতাশ হয়েছেন দুই মঙ্গেশকর বোন। বিতর্ক চরমে উঠলে পরিচালক ইন্দ্র কুমার মুখ খোলেন। বলেন, কারো সম্মতির প্রয়োজন নেই।

এবার ছবির অভিনেতা অজয় দেবগন এই ইস্যু নিয়ে মুখ খুললেন। সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে দেবগন বলেন, লতা মঙ্গেশকর অনেক অগ্রজ। তাঁর খারাপ লাগলে তিনি চড়ও মারতে পারেন।

লতাজি খুব সিনিয়র মানুষ। আমি মনে করি, অনেক মানুষ গানের নতুন ভার্সন করছেন এবং তাঁরা এমনটা ভাবছেন না। তো, যদি তিনি মনোক্ষুণ্ণ হন, তিনি আসতে পারেন এবং আমাদের সবাইকে চড় মারতে পারেন। সব ধরনের অধিকার তাঁর আছে। বোঝাতে চাইছি, এটা একটা ঘটনা, তিনি আমাদের সবাইকে বকতে পারেন। তাঁকে কষ্ট দিয়ে থাকলে আমরা ক্ষমা চাওয়ার জন্য প্রস্তুত আছি, বলেন অজয়।

মুক্তির দিনে ভারতের বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে হাস্যরসাত্মক ফ্র্যাঞ্চাইজি ধামাল-এর তৃতীয় কিস্তি টোটাল ধামাল। গতকাল পর্দায় ওঠে ছবিটি। প্রথম দিনে আয় করে ১৬ কোটি রুপির বেশি।

এ ছবিতে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, অনিল কাপুর, অজয় দেবগন, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জনি লিভার, সঞ্জয় মিশ্র ও জাভেদ জাফরি। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে দীর্ঘ ১৯ বছর পর একসঙ্গে হলেন নব্বইয়ের দশকের অন্যতম সেরা বড়পর্দার জুটি মাধুরী-অনিল। সূত্র : ডিএনএ