একদিনে আয় ১৬ কোটি

Looks like you've blocked notifications!
‘টোটাল ধামাল’ ছবিতে মাধুরী, অনিল, অজয়সহ অন্যরা। ছবি : সংগৃহীত

মুক্তির দিনে ভারতের বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে হাস্যরসাত্মক ফ্র্যাঞ্চাইজি ‘ধামাল’-এর তৃতীয় কিস্তি ‘টোটাল ধামাল’। গতকাল পর্দায় ওঠে ছবিটি। প্রথম দিনে আয় ১৬ কোটি রুপির বেশি।

‘টোটাল ধামাল’-এ অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, অনিল কাপুর, অজয় দেবগন, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি ও জাভেদ জাফরি। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে দীর্ঘ ১৯ বছর পর একসঙ্গে হলেন নব্বইয়ের দশকের অন্যতম সেরা বড়পর্দার জুটি মাধুরী-অনিল।

ইন্দ্র কুমার পরিচালিত ১৯৯২ সালে মুক্তি পাওয়া ‘বেটা’ ছবিতে জুটি বাঁধেন মাধুরী ও অনিল।

অনিল বলেছেন, “অনেক ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছি। তাই কোনো ধরনের আলোচনা ছাড়াই ক্যামেরার সামনে আমরা একে অপরকে সাড়া দিতে পারি। মাধুরীর সঙ্গে কাজ করে আমি খুবই স্বস্তিবোধ করি। সর্বশেষ ২০০১ সালে রাজকুমার সন্তোষীর ‘লজ্জা’ ছবিতে আমরা একসঙ্গে কাজ করি। এবার সে ফিরেছে। তখন যেমন ছিল, এখনো দেখতে তেমনই সুন্দর সে।”

মুক্তির দিনে বক্স অফিসে ‘টোটাল ধামাল’-এর সংগ্রহ নিয়ে টুইট-বার্তায় চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ জানিয়েছেন, ছুটির দিন না হলেও প্রথম দিনে ধামাল সৃষ্টি করেছে ছবিটি। আয় বাড়বে দ্বিতীয় দিনেও। সপ্তাহ শেষে বড়সড় সংগ্রহ করবে ছবিটি।

তারান আদর্শ জানান, মুক্তির দিন ‘টোটাল ধামাল’ আয় করেছে ১৬ কোটি ৫০ লাখ রুপি (ইন্ডিয়া বিজ)।

প্রথম ‘ধামাল’ ভারতের বক্স অফিসে আয় করেছিল ৩২.৫১ কোটি রুপি, বিশ্বব্যাপী অতিক্রম করেছিল ৫০ কোটি রুপির বেশি।

এর পর পরিচালক ইন্দ্র কুমার নির্মাণ করেন ‘ডাবল ধামাল’। এতে অভিনয় করেন মল্লিকা শেরওয়াত ও কঙ্গনা রানাউত। এ ছবি বক্স অফিসে সংগ্রহ করে ৪৫.০৬ কোটি রুপি। এখন দেখার অপেক্ষা, ‘টোটাল ধামাল’ আগের দুই ছবিকে ছাড়িয়ে যেতে পারে কি না। সূত্র : ইন্ডিয়া টিভি, ইন্ডিয়া টুডে