অপূর্ব ও মৌসুমীর ‘দূর পাহাড়ের চূড়ায়’

Looks like you've blocked notifications!
‘দূর পাহাড়ের চূড়ায়’ নাটকের একটি দৃশ্যে অপূর্ব ও মৌসুমী। ছবি : সংগৃহীত

শফিকুর রহমান শান্তনুর লেখা নতুন নাটক ‘দূর পাহাড়ের চূড়ায়’। পরিচালনা করেছেন নাজমুল রনি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, মৌসুমী হামিদ, পীরজাদা হারুন, মনিরুল ইসলাস মনির, সানিতা প্রমুখ।

নাটকটি আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। নাটকটি সম্পর্কে পরিচালক নাজমুল রনি বলেন, ‘এর শুটিং আমরা নেপালের বিভিন্ন লোকেশনে করেছি। গল্পটাও চমৎকার। আশা করছি, সবার ভালো লাগবে।’

‘দূর পাহাড়ের চূড়ায়’ নাটকের গল্পে দেখা যাবে, পুলক তরুণ একজন গবেষক। স্বভাবে লাজুক। বিশেষ করে মেয়েদের সামনে পেটে বোমা মারলেও তার মুখ থেকে কথা আদায় করা মুশকিল। এ কারণেই সে কোনো মেয়েকে বিয়ে করা তো দূর, প্রেমও করতে পারেনি। সে তার পিএ ঝুনাকে নিয়ে এক গবেষণার কাজে আসে নেপালে। একই রিসোর্টে ওঠে তিশা। তিশা হচ্ছে একই সঙ্গে বুদ্ধিমতী ও বদমেজাজি একটা মেয়ে। তাদের পরিচয়টা বেশ মজার। পুলক অন্যমনস্ক হয়ে তিশার পেছনের চুল দেখে তার গায়ে হাত দেওয়ামাত্র তিশা রেগে ফায়ার হয়ে যায়। পুলককে মলেস্ট করার অভিযোগে যা তা বলে। পুলক তো লজ্জায় কুঁকড়ে যায়। সে বারবার বোঝাতে চায়, সে ভেবেছিল তার পিএ। এ সময় তার পিএ ঝুনা এসে দাঁড়ায়। তিশা দেখে, ঝুনার চুল মেয়েদের মতো লম্বা (লম্বা পরচুলা)। তিশা তখন বোঝে, পুলক ভুলবশতই তার গায়ে হাত দিয়েছিল। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে।