মন খারাপ হলেই সালমানের গান!

Looks like you've blocked notifications!
মন খারাপ হলেই সালমানের একটি গানের তালে নাচেন ক্যাটরিনা। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আর সুপারস্টার সালমান খানের পর্দার রসায়ন কার না প্রিয়। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তাঁদের জুটি বাঁধা সিনেমা ‘ভারত’।

ব্যক্তিগত জীবনে বিগত কয়েক বছর খুব কঠিন সময় পার করেছেন ক্যাটরিনা কাইফ। ২০১৬ সালে ‘সঞ্জু’ তারকা রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর এখনো একাই আছেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। এই বিচ্ছেদে তাঁর হৃদয় ভেঙে গিয়েছিল।

সম্প্রতি ‘ফেমাসলি ফিল্মফেয়ার’-কে দেওয়া সাক্ষাৎকারে এই অভিজাত ডিভা মন খুলে কথা বলেছেন। প্রিয় নাচ কোনটি, এমন প্রশ্ন করা হলে সঙ্গে সঙ্গেই ক্যাটরিনা বলেন, ‘ও জানে জানা’; নব্বইয়ের দশকের ছবি ‘পিয়ার কিয়া তো ডরনা কিয়া’র গান এটি। মিষ্টিকন্যা কাজলের সঙ্গে জুটি বেঁধেছিলেন সালমান।

ওই গানে সালমানের শার্টখোলা নাচ অনেকের প্রিয়। তবে ক্যাটরিনার যেন আরো প্রিয় তাঁর নাচ। ‘বুম’ অভিনেত্রী বলেন, “আমার অন্যতম প্রিয় ‘ও জানে জানা’। এটা খুব মজার এবং আমি জাস্ট এই গানটি ভালোবাসি। এটা আমার শখ এবং যখন মন খারাপ থাকে, আমি নাচি। সেটেও যদি মন খারাপ হয় অথবা এমন কিছু, আমি জাস্ট এই গানের তালে নাচা শুরু করি।”

ওই সাক্ষাৎকারে ক্যাটরিনা কাইফ আরো বলেন, এখন তিনি ‘সিঙ্গেল’, কিন্তু ‘মিঙ্গেল’ হওয়ার জন্য প্রস্তুত। এই অভিনেত্রী আশা করেন, চলতি বছরেই ভালোবাসার মানুষকে খুঁজে পাবেন তিনি; বিশেষ করে দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, সোনম কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া যেখানে বিবাহিত বন্ধনে প্রবেশ করেছেন।

ক্যাটরিনা কাইফের খুব প্রিয় মানুষ সালমান খান এবং দুজনেরই একই অনুভব।

ক্যাটরিনা এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিতে জুটি বেঁধেছেন সালমান খানের সঙ্গে। প্রথমে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার থাকার কথা ছিল। তবে শেষ মুহূর্তে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের অজুহাতে নিজের নাম প্রত্যাহার করে নেন প্রিয়াঙ্কা। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা।

‘ভারত’ কোরীয় চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি।

একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৬০ বছরের জীবতকালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র ঝলকসহ পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি। সূত্র : বলিউড বাবল