কেন এত শিহরিত সারা?

Looks like you've blocked notifications!

বিনোদন দুনিয়ায় ঝড় তুলে ২০১৮ সাল শেষ করেছেন সারা আলি খান। গত ডিসেম্বরে মুক্তি পায় অভিষেক কাপুর পরিচালিত সারার প্রথম ছবি ‘কেদারনাথ’, জয় করেন দর্শক ও চিত্রসমালোচকদের হৃদয়। এ ছবিতে তিনি ব্রাহ্মণ পণ্ডিতকন্যা মন্দাকিনী মুক্কুর চরিত্রে অভিনয় করেন, যে কি না প্রেমে পড়েছিল মুসলিম ধর্মাবলম্বী মনসুরের। এই চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত।

একই মাসে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত সারার দ্বিতীয় ছবি ‘সিম্বা’। রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধেন তিনি। ছবিটি ভারতের বক্স অফিসে সংগ্রহ করে ২৫০ কোটি রুপি, আন্তর্জাতিক বাজারে আয় করে ৩৫০ কোটি রুপির বেশি। পরপর দুটো ছবির সাফল্যে হাওয়ায় ভাসছেন সারা।

ভক্তরা যখন সারার তৃতীয় ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তখন এই অভিনেত্রী জানালেন, প্রথমবারের মতো একটি ব্র্যান্ডের সঙ্গে চুক্তি সই করেছেন তিনি। একটি হেয়ার রিমুভাল ব্র্যান্ডের দূত হয়েছেন সারা।

ভিট কোল্ড ওয়াক্স স্ট্রিপস নামের  ব্র্যান্ডটি সম্প্রতি ‘হ্যাশট্যাগ পুল ইট অফ’ স্লোগানে নতুন প্রচারণা শুরু করেছে। তারা অবাঞ্ছিত কেশ দূরীকরণের তিন ধাপের প্রক্রিয়া ক্রেতাদের সামনে তুলে ধরছে। কোম্পানিটির মতে, এই পণ্যটি আধুনিক মেয়েদের স্বপ্ন পূরণ করবে। করে তুলবে আরো আত্মবিশ্বাসী, স্বতঃস্ফূর্ত ও প্রাণবন্ত। আর এসব গুণের অধিকারী সারা আলি খান। তাই তাদের পণ্যের দূত হিসেবে হালের আবেদনময়ী সারাকে বেছে নিয়েছে তারা।

প্রথমবারের মতো কোনো পণ্যের দূত হতে পেরে উচ্ছ্বসিত সারা আলি খান। এক বিবৃতিতে সারা বলেছেন, ‘ভিট কোল্ড ওয়াক্স স্ট্রিপসের সঙ্গে প্রথমবার চুক্তি করতে পেরে শিহরিত আমি। এটা আমার কাছে আরো বিশেষ এই কারণে যে, আমি নিজেই দীর্ঘদিন ধরে ভিটের পণ্য ব্যবহার করি।’

‘হ্যাশট্যাগ পুল ইট অফ’ স্লোগানকে শুধুই পণ্যের জন্য বিবৃতির চোখে দেখেন না সারা। তাঁর মতেও আধুনিক নারীর জন্য এই পণ্যের ব্যবহার জরুরি।

‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র পর তরুণ প্রজন্মের কাছে সারা আলি খান ব্যাপক জনপ্রিয়। এই অভিনেত্রীর নিত্যদিনের আপডেট জানতে আগ্রহী ভক্তকুল। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর অনুসরণকারীর সংখ্যা হু হু করে বাড়ছে। আর তাই ব্র্যান্ডটির বিশ্বাস, সারার সঙ্গে খুব সহজেই হালের তরুণীরা সম্পৃক্ত হবে। সূত্র : ডিএনএ